ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় বিস্তারিত জানুন

 

প্রিয় পাঠক বৃন্দ, আপনারা হয়তো অনেকেই জানতে চাচ্ছেন যে ডিস লাইন ছাড়া কিভাবে টিভি দেখা যায় ও ফ্রিতে ডিস লাইন কিভাবে দেখবেন এই সম্পর্কে। তাই আজকের পোস্টটিতে আমরা ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করবো। তাই আপনি যদি ফ্রি ফ্রি ডিস লাইন দেখতে চান অথবা ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় জানতে চান তাহলে অবশ্যই এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায়
কে না চায় ফ্রি ডিস দেখতে অথবা ডিস লাইন ছাড়া টিভি দেখতে বলুন। আমাদের মাঝে অনেকেই জানতে চায় যে ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে। তাই এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো কিভাবে আপনি ডিস লাইন ছাড়া টিভি দেখতে পারবেন এবং ফ্রি ডিস দেখার উপায় জানতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই বিষয়টি সম্পর্কে।

ভূমিকা

আমাদের মাঝে অনেকেই আছে তারা হয়তো জানে না যে বর্তমানে ফ্রিতে ডিস দেখার উপায় কি ও ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় কি এই সম্পর্কে। বর্তমানে আপনি ডিস লাইন ছাড়াই দেখতে পারবেন সব টিভি চ্যানেল। এই কথাটি শুনে হয়তো আপনার মনে হবে যে আমরা ভুলভাল বলছি। না আমরা ঠিকই বলছি বর্তমানে ডিস লাইন ছাড়াই আপনি সব ধরনের দেশীয় চ্যানেল দেখতে পারবেন। তবে প্রশ্ন হচ্ছে ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় কি অথবা ফ্রি ডিস দেখার উপায় কি এটি।

আপনি যদি এই প্রশ্নটির উত্তর জানতে চান। তাহলে অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ এই পোস্টটিতে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো কিভাবে আপনি ডিস লাইন ছাড়া টিভি দেখতে পারবেন অথবা ফ্রি ডিস ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই পোস্টটিতে আমরা আপনাদেরকে আরো জানিয়ে দেবো যে ডিস লাইন ছাড়া কোন চ্যানেলগুলো আপনারা দেখতে পারবেন সেই চ্যানেলগুলোর নাম এবং ডিস লাইন ক্লিয়ার করার উপায় ইত্যাদি সম্পর্কে। তাই চলুন আর দেরি না করে জেনে নেই ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে।

ডিস লাইন ক্লিয়ার করার উপায়

বর্তমানে প্রায় সকলেরই ঘরে ঘরে টিভি রয়েছে। আর সবাই কিন্তু এই টিভিতে ডিস লাইন ব্যবহার করে। কিন্তু অনেক সময় এই ডিস লাইনে অনেক ধরনের সমস্যা দেখা দেয়। যার ফলে আপনাদের মাঝে অনেকেই গুগলে সার্চ করে ডিস লাইন ক্লিয়ার করার উপায় সম্পর্কে জানতে চান। তাই এই পোস্টটিতে আমরা আপনাদেরকে ডিস লাইন ক্লিয়ার করার উপায় সম্পর্কে জানিয়ে দেব।

আরো পড়ুনঃ 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023  

এছাড়াও এই পোস্টটির মাধ্যমে আপনাদেরকে আমরা আরও একটি বিষয় জানিয়ে দেবো যে ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কেও। তবে এই সম্পর্কে জানার আগে চলুন আমরা জেনে নেই ডিস লাইন ক্লিয়ার করার উপায় সম্পর্কে। আমরা অনেকেই বাসা বাড়িতে টিভিতে ডিস লাইন ব্যবহার করি বিভিন্ন চ্যানেলে ছবি, নাটক ইত্যাদি জিনিস দেখার জন্য। মূলত আমরা সবাই সারাদিন বাসার কাজ করার পর বিকেলের দিকে একটু টিভি দেখতে বসি। 

কিন্তু সেই সময় যদি টিভি অন করে দেখি যে চ্যানেলগুলো সব ঝিরঝির ক্লিয়ার আসতেছে না তখন বলুন কেমন লাগবে। মূলত এই সমস্যাগুলো হয় ডিস লাইনের কেবল নষ্ট হওয়া, ডিস লাইনের তার ছিড়ে যাওয়া, খারাপ আবহাওয়া ইত্যাদির কারণে। তবে অনেক সময় টিভিতে সমস্যার কারণে ও ডিস লাইন ক্লিয়ার আসে না। এক্ষেত্রে ডিস লাইন ক্লিয়ার করার উপায় কি? ডিস লাইন ক্লিয়ার করার উপায় গুলো আপনাদের সুবিধার্থে নিচে তুলে ধরা হলো।

১। যদি আপনার টিভিতে ডিস লাইন ক্লিয়ার না আসে তাহলে প্রথমে আপনি দেখবেন আপনার টিভির পিছনে ডিস লাইনের যে কট টি আছে সেটি ঠিকঠাক লাগানো আছে কিনা। যদি ঠিকঠাক লাগানো না থাকে তাহলে সেটি ঠিকঠাক ভাবে লাগিয়ে নিবেন।

২। কটটি টিভির পিছনে ঠিকঠাক মতো লাগানোর পরেও যদি ডিস লাইন ক্লিয়ার না আসে। তাহলে ডিস লাইনের মাথায় যে জ্যাকটি থাকে সেই জ্যাকটি চেক করবেন। অনেক সময় ডিস লাইনের তারের মাথায় যে জ্যাকটি লাগানো হয় সেটি ভালোভাবে না লাগালে ডিস লাইন ক্লিয়ার আসে না। তাই জ্যাক টি ভালোভাবে লাগিয়ে নিবেন।

৩। অনেক সময় দেখা যায় ডিস লাইনের তার ছিড়ে যায় এবং সেই জায়গায় জোড়া দেওয়া হয়। এই ডিস লাইনের তার জোড়া দেয়ার কারণেও অনেক সময় ডিস লাইন ঝিরঝির করে বা ক্লিয়ার আসে না। তাই ডিস লাইনের তারে যদি কোন জোড়া থাকে তাহলে সে তার টি চেঞ্জ করে নেবেন।

৪। অনেক সময় ডিস লাইনের তার, কট, জ্যাক ইত্যাদি সব ঠিক থাকার পরও দেখবেন ডিস লাইন ক্লিয়ার আসে না। তখন আপনার টিভির পিছনে যে পুশটি থাকে অর্থাৎ যেখানে ডিস লাইনের কট টি লাগানো হয় সেটি চেক করবেন। অনেক সময় বারবার ডিস লাইনের কট সেখানে লাগানোর ফলে সেই পুশটি নড়ে যায় পুশটির ভিতর থেকে ঝালাই খুলে যায়। যার কারণে ডিস লাইন ক্লিয়ার আসে না।

৫। ডিস লাইন ক্লিয়ার করার আরেকটি গুরুত্বপূর্ণ উপায় হলো আর এফ সিগন্যাল চেক করা। সাধারণত আর এফ সিগন্যাল যদি ৪৫ থেকে ৬৫ এর মধ্যে থাকে তাহলে তাহলে আপনি ডিস লাইন ক্লিয়ার দেখতে পাবেন। আর যদি আরএফ সিগনাল ৪৫ এর নিচে চলে আসে তাহলে আপনি যতই ভালো জ্যাক লাগান না কেন আপনার ডিস লাইন ক্লিয়ার আসবে না।

আশা করছি আপনারা ডিস লাইন ক্লিয়ার করার উপায় গুলো সম্পর্কে জানতে পেরেছেন। এখন চলুন আমরা জেনে নেই ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে।

ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায়

এখন থেকে ডিস লাইন ছাড়াই দেখতে পারবেন সব টিভি চ্যানেল। কথাটি শুনে হয়তো আপনার অবাক হলেন। কিন্তু এখানে অবাক হওয়ার কিছু নেই। বর্তমানে ডিস লাইন ছাড়াও আপনি দেখতে পারবেন সব ধরনের দেশীয ও বিদেশী চ্যানেল গুলো। এই কথাগুলো শোনার পর আপনার মনে হয়তো প্রশ্ন জাগবে। যে ডিস লাইন ছাড়া আবার টিভি দেখবো কিভাবে তার সব ধরনের চ্যানেল।

আরো পড়ুনঃ Realme C30 - রিয়ালমি সি 30 ফোন সম্পর্কে জেনে নিন 

হ্যাঁ পাঠক প্রশ্ন জাগাটাই স্বাভাবিক। তাইতো আজকের পোস্টটিতে আমরা আপনাদেরকে ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে জানিয়ে দেবো। আপনারা যদি ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

আমাদের দেশে সাধারণত বেশিরভাগ মানুষই ডিস লাইন ব্যবহার করে বিভিন্ন চ্যানেল দেখে। যার কারণে তাদেরকে প্রতি মাসে ডিস লাইন কোম্পানিকে টাকা দিতে হয়। কিন্তু আপনি যদি একটু বুদ্ধি খাটান তাহলেই কিন্তু টাকা ছাড়াই খুব সহজেই শত শত চ্যানেল উপভোগ করতে পারবেন। আসলে এখানে টাকা ছাড়াই কথাটা বললে ভুল হবে তবে আপনাকে প্রতি মাসে মাসে টাকা দিতে হবে না। একবার একটি জিনিস কিনলেই আপনি সারা বছর ফ্রিতে শত শত চ্যানেল উপভোগ করতে পারবেন।

আপনি যদি ডিস লাইন ছাড়া টিভি দেখতে চান তাহলে আপনাকে অবশ্যই স্মার্ট টিভি ব্যবহার করতে হবে। কারণ আদিম যুগের সেই এনালগ টিভিতে আপনি কখনোই ডিস লাইন ছাড়া বিভিন্ন চ্যানেল উপভোগ করতে পারবেন না। তাই আপনি যদি ডিস লাইন ছাড়া টিভি দেখতে চান তাহলে আপনাকে প্রথমে একটি স্মার্ট টিভি ব্যবহার করতে হবে। এরপর যে জিনিসটি আপনার লাগবে সেটি হলো- অ্যান্ড্রয়েড টিভি বক্স।

আপনি অ্যান্ড্রয়েড টিভি বক্স ব্যবহার করে ডিস লাইন ছাড়াই দেখতে পারবেন দেশি-বিদেশি অসংখ্য চ্যানেল। শুধুমাত্র আপনার স্মার্ট টিভিটির সাথে অ্যান্ড্রয়েড টিভি বক্স কানেক্ট করে নেবেন এবং অ্যান্ড্রয়েড টিভি বক্সের সাথে ইন্টারনেট সংযোগ দিয়ে নেবেন। তাহলে আপনি উপভোগ করতে পারবেন দেশি-বিদেশি অসংখ্য চ্যানেল। ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় গুলোর মধ্যে অ্যান্ড্রয়েড টিভি বক্স ব্যবহার করে ফ্রি ডিস দেখা এটি একটি উপায়।

এছাড়াও ডিস লাইন ছাড়া টিভি দেখার আরও অসংখ্য উপায় রয়েছে। তার মধ্যে অন্যতম জনপ্রিয় একটি উপায় হলো এফটিপি সার্ভার লিঙ্ক ব্যবহার করে আপনি এফটিপি সার্ভারের আন্ডারে যতগুলো টিভি চ্যানেল রয়েছে সবগুলোই সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন। এক্ষেত্রে শুধুমাত্র আপনাকে এফটিপি সার্ভার সম্পর্কে একটু ভালোভাবে জেনে নিতে হবে। এখন আপনার মনে প্রশ্ন হতে পারে এফটিপি সার্ভারের লিংক কোথায় পাবেন। এফটিভি সার্ভার এর লিংক আপনি গুগলে সার্চ করলেই পেয়ে যাবেন।

এছাড়াও ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় গুলোর মধ্যে অন্যতম আরেকটি উপায় রয়েছে। সেটি হলো এন্টেনা ব্যবহার করে টিভি দেখা। যদিও এটি অনেক পুরনো একটি পদ্ধতি। তারপরও এটি ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় গুলোর মধ্যে একটি উপায়। এক্ষেত্রে আপনি যদি এন্টেনা ব্যবহার করে ডিস লাইন ছাড়া টিভি দেখতে চান তাহলে শুধু আপনি দেশীয় চ্যানেলগুলো দেখতে পারবেন।

আরো পড়ুনঃ বাংলালিংক সিম রিপ্লেসমেন্ট অফার কি থাকছে

আশা করছি আপনারা ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় সম্পর্কে জানতে পেরেছেন। আপনি যদি ডিস লাইন ছাড়া টিভি দেখতে চান এক্ষেত্রে আমরা সাজেস্ট আপনাকে করবো ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় গুলোর মধ্য থেকে অ্যান্ড্রয়েড টিভি বক্স এর ব্যবহার করে ডিস লাইন ছাড়াই টিভি দেখার জন্য। কারণ এটির ব্যবহারের মাধ্যমে আপনি ডিস লাইন ছাড়াই অসংখ্য চ্যানেল উপভোগ করতে পারবেন। এখন চলুন আমরা ফ্রি ডিস দেখার উপায় গুলো জেনে নেই।

ফ্রি ডিস দেখার উপায়

বর্তমানে বেশিরভাগ মানুষই ফ্রি ডিস দেখার উপায় লিখে গুগলে সার্চ করছে। কারণ তারা জানতে চাই ফ্রি ডিস দেখার উপায় কি কি রয়েছে সে সম্পর্কে। আসলে সত্যি বলতে সম্পূর্ণ ফ্রি ডিস দেখার কোন উপায় নেই। এর জন্য আপনাকে স্বল্প পরিমাণ হলেও খরচ করতে হবে। যেমন ধরুন ফ্রি ডিস দেখার জন্য কিছু ডিভাইস কেনা, ইন্টারনেট সংযোগ ব্যবহার করা ইত্যাদি খরচ গুলো হবে। তবে এক্ষেত্রে আপনাকে ডিস লাইনের মত প্রতি মাসে মাসে ডিস লাইন কোম্পানিকে টাকা দিতে হবে না। আপনি একবার ইনভেস্ট করলেই সারা বছর ফ্রিতে ডিস দেখতে পারবেন।

এক্ষেত্রে ফ্রিতে ডিস দেখার জন্য আপনার অবশ্যই যেকোনো ধরনের স্মার্ট এলইডি টিভি থাকতে হবে অথবা ভালো মানের কম্পিউটার থাকতে হবে। অথবা আপনার কাছে একটি এন্ড্রয়েড ফোন থাকতে হবে। আপনি এগুলোর মাধ্যমে ফ্রি ডিস দেখার সুযোগ পাবেন। তবে এক্ষেত্রে শুধুমাত্র আপনাকে ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে হবে। আপনি যদি মোবাইলে ফ্রি ডিস দেখার উপায় খুঁজেন তাহলে আপনার জন্য ভালো একটি উপায় হলো প্লে স্টোর থেকে বিভিন্ন ধরনের অ্যাপ ডাউনলোড করা এবং ইন্সটল করা।

বর্তমানে বাংলাদেশে এমন কিছু অ্যাপস রয়েছে যেগুলোর মাধ্যমে খুব ভালো ফ্রি ডিস দেখা যায়। সেই অ্যাপস গুলো হলো ট্রফি এবং বঙ্গবিডি। এই দুটি অ্যাপস ফ্রি ডিস দেখার উপায় গুলোর মধ্যে একটি। আপনারা এই দুটি অ্যাপসে ফ্রি ডিস দেখার জন্য দেশি-বিদেশি অসংখ্য চ্যানেল পাবেন। এছাড়াও এর পাশাপাশি আপনারা বিভিন্ন ধরনের প্রিমিয়াম সাবস্ক্রিপশন এর মাধ্যমে যে অ্যাপসগুলোতে আরো বেশি বেশি দেশে-বিদেশি চ্যানেল দেখতে পারবেন সেই অ্যাপসগুলো হলো-অ্যামাজন প্রাইম ভিডিও, বাইস্কোপ, চোরকি ইত্যাদি।

আরো পড়ুনঃ বাংলালিংক সিম রিপ্লেস করতে কত টাকা লাগবে  

প্রিয় পাঠক বৃন্দ, আশা করছি আপনারা ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে বিস্তারিত জানতে ও বুঝতে পেরেছেন। এখন চলুন আমরা মোবাইলে ফ্রি টিভি দেখার উপায় ও ডিস লাইন ছাড়া আপনারা কোন চ্যানেলগুলো দেখতে পারবেন তার নাম জেনে নেই।

মোবাইলে ফ্রি টিভি দেখার উপায়

বর্তমানে মোবাইল ফোন সবার হাতে হাতে। মানুষজন মোবাইল ফোন যেমনি তার দৈনন্দিন তাদের জন্য ব্যবহার করছে তেমনি ব্যবহার করছে টিভি দেখার ক্ষেত্রেও। বর্তমানে মানুষের হাতে হাতে মোবাইল আসার পর থেকে মানুষের টিভি দেখার সংখ্যা অনেক কমে গেছে। কারণ বেশিরভাগ মানুষই এখন মোবাইলের মাধ্যমে টিভি দেখে। আর সেটি যদি হয় আবার ফ্রিতে টিভি দেখার সুযোগ তাহলে বুঝতেইছেন মানুষ কেন টাকা দিয়ে এলইডি মনিটর বা টেলিভিশনে টিভি দেখবে। যার কারণে মানুষ বর্তমানে মোবাইলে টিভি দেখতে বেশি পছন্দ করে। 

তাইতো বর্তমানে অনেকে গুগলে মোবাইলে ফ্রি টিভি দেখার উপায় সম্পর্কে জানার জন্য সার্চ করে। যা আমরা এই পোস্টটিতে আপনাদেরকে জানিয়ে দেব। মোবাইলে ফ্রিতে টিভি দেখার জন্য শুধুমাত্র আপনার এমবি অথবা ইন্টারনেট কানেকশন থাকলেই যথেষ্ট। এই দুটি জিনিস থাকলেই আপনি মোবাইলে ফ্রি টিভি দেখতে পারবেন। এই দুটি জিনিস এর পাশাপাশি আপনাকে মোবাইলে ফ্রি টিভি দেখার জন্য আরেকটি কাজ করতে হবে। সেটি হলো আপনাকে বিভিন্ন ধরনের অ্যাপস ডাউনলোড করে ইন্সটল করতে হবে।

বর্তমানে মোবাইলে ফ্রিতে টিভি দেখার বেশ কিছু অ্যাপস পাওয়া যায়। যেগুলোর মাধ্যমে শুধুমাত্র মোবাইলে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে ফ্রিতে দেশি-বিদেশি সকল ধরনের চ্যানেল উপভোগ করা যায়। এমন কিছু অ্যাপস হলো বঙ্গবিডি, বায়োস্কোপ, হইচই, ট্রফি, চরকি ইত্যাদি আরো অসংখ্য অ্যাপস রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনি মোবাইলে ফ্রিতে টিভি দেখতে পারবেন। তবে আমরা শুধুমাত্র জনপ্রিয় এমন কিছু অ্যাপস এর নাম উল্লেখ করলাম।

এই অ্যাপসগুলোর মাধ্যমে আপনি দেশ-বিদেশের সকল ধরনের তথ্য পাবেন। এছাড়াও বিভিন্ন দেশের নাটক, সিনেমা, ড্রামা, ওয়েব সিরিজ ইত্যাদি বিনোদনমূলক ভিডিও গুলো উপভোগ করতে পারবেন। মূলত এইগুলোই ছিল মোবাইলে ফ্রি টিভি দেখার উপায়। তবে সম্পূর্ণ ফ্রি না এক্ষেত্রে আপনাকে অবশ্যই ইন্টারনেট এর জন্য স্বল্প খরচ করতে হবে। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন।

ডিস লাইন ছাড়া কোন চ্যানেল ‍গুলো দেখতে পারবেন

অনেকেই প্রশ্ন করে যে ডিস লাইন ছাড়া আমরা কি কোন চ্যানেল উপভোগ করতে পারবো। হ্যাঁ অবশ্যই পারবেন ডিস লাইন ছাড়াও এমন কিছু চ্যানেল রয়েছে যেগুলো আপনারা খুব সহজেই উপভোগ করতে পারবেন। আজকের পোস্টটিতে আমরা ডিস লাইন ছাড়া আপনারা কোন চ্যানেলগুলো দেখতে পারবেন সেই চ্যানেলগুলোর নাম উল্লেখ করবো। চলুন তাহলে জেনে নেই ডিস লাইন ছাড়া কোন চ্যানেলগুলো আপনারা দেখতে পারবেন সেই চ্যানেলগুলোর নাম।

আরো পড়ুনঃ হারানো বাংলালিংক সিম তুলতে কত টাকা লাগে

  • এনটিভি
  • মাই টিভি
  • সময় টিভি
  • এটিএন বাংলা
  • আরটিভি
  • বিজয় একাত্তর
  • চ্যানেল নাইন
  • মাছরাঙ্গা টেলিভিশন
  • জি টিভি
  • একুশে টিভি
  • স্টার জলসা
  • জি বাংলা
  • জি সিনেমা ইত্যাদি

সহ আরো অসংখ্য চ্যানেল আপনারা ডিস লাইন ছাড়াই দেখতে পারবেন। শুধুমাত্র একটি স্মার্ট টিভি এবং একটি অ্যান্ড্রয়েড টিভি বক্স কিনলেই। এর সাথে ইন্টারনেট কানেকশন নিয়ে নেবেন। তাই অসংখ্য টিভি চ্যানেল আপনারা ডিস লাইন ছাড়াই দেখতে পারবেন।

লেখকের শেষকথা

ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় এই বিষয় দুটি সম্পূর্ণই ভিন্ন ভিন্ন ছিল তাই আমরা আপনাদেরকে ভিন্ন ভিন্ন উপায়ে বোঝানোর চেষ্টা করেছি। আপনি যদি আমাদের উল্লিখিত এই পোস্টটি মনোযোগ সহকারে দিয়ে পড়ে থাকেন তাহলে অবশ্যই আপনি ডিস লাইন ছাড়া টিভি দেখার উপায় ও ফ্রি ডিস দেখার উপায় সম্পর্কে বুঝতে পেরেছেন। আসলে সত্যি বলতে পৃথিবীতে কোন জিনিসই ফ্রি পাওয়া যায় না। কোন জিনিস পেতে হলে আপনাকে অবশ্যই কিছু হলেও খরচ করতে হবে।

আরো পড়ুনঃ মোবাইলে কত পারসেন্ট চার্জ দেওয়া উচিত?

তবে ডিস লাইন ছাড়া টিভি দেখার জন্য আপনি একবার খরচ করে সারা বছর ফ্রিতে বিভিন্ন টিভি চ্যানেল উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে প্রতি মাসে ডিস লাইন কোম্পানিকে টাকা প্রদান করতে হবে না। আশা করছি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন। আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি আপনাদের সামনে সঠিক তথ্য তুলে ধরার জন্য। আমাদের এই পোস্টটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পোস্টটি আপনার বন্ধুবান্ধবদের মাঝে শেয়ার করবেন। ধন্যবাদ।

Share this post with your friends

See previous post See Next Post
No one has commented on this post yet
Click here to comment

Please comment according to Blogger Mamun website policy. Every comment is reviewed.

comment url