10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023 কোনগুলো জেনে নিন বিস্তারিত

বাংলাদেশ এমন একটি দেশ যেখানে বেশিরভাগ স্বল্প আয়ের মানুষ বসবাস করে। তাদের কাছে ১০ হাজার টাকা মানে অনেক কিছু। তাই তারা সবসময় চেষ্টা করে যে 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন কিনতে। তাই আজকের পোস্টটিতে আমরা ২০২৩ সালে প্রকাশিত 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন গুলো নিয়ে আলোচনা করবো।

10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023
আপনার কি বাজেট কম? আপনি কি 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন খুঁজছেন? তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ এই পোস্টটিতে আমরা 10000 টাকার মধ্য পাওয়া যায় এমন কিছু ভালো মোবাইল ফোন সম্পর্কে আপনাদেরকে আইডিয়া দেব।

10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

স্মার্টফোন এমন একটি জিনিস যেটি ব্যবহার করা যতটা সহজ, ঠিক ততটাই কঠিন একটি ভালো স্মার্টফোন পছন্দ করা। এর উপরে যদি আবার আপনার বাজেট হয়ে থাকে কম, তাহলে তো ভালো মোবাইল ফোন পছন্দ করাটা হয়ে যায় আরো টাফ! স্বল্প বাজেটে একটি মোবাইল ফোন কিনতে গিয়ে সেই ফোনটির ক্যামেরা ভালো কিনা, ব্যাটারি ভালো কিনা, সহজে ব্যবহার করা যাবে কিনা,

আরো পড়ুনঃ মোবাইল ফোন ব্যবহারের সুফল ও কুফল   

সোশ্যাল মিডিয়া ব্যবহারে ভালো পারফর্ম করবে কিনা ইত্যাদি এতশত দিক খতিয়ে দেখতে হয় আমাদের। তবে আজ আমরা এই পোস্টটিতে আপনাদের জন্য একাধিক অপশন নিয়ে হাজির হয়েছি। এখন আপনি প্রশ্ন করতে পারেন যে আমি 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন পাব কিনা? হ্যাঁ আপনি, এই স্বল্প বাজেটের মধ্যেই পেতে পারেন যথেষ্ট ভালো একটি ফোন। এই স্বল্প বাজেটের মধ্য সেরা কিছু ফোনের তালিকা তুলে ধরা হলো আপনাদের জন্য।

Realme C30 - রিয়ালমি সি 30 - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

১০ হাজার টাকার মধ্যেও ভালো ফোনের তালিকায় থাকছে এই ফোনটি। এই ফোনটির পারফরমেন্স এবং ডিজাইন ফোনটিকে করে তুলেছে অসাধারণ। এই ফোনটি আপনারা তিনটি কালারের মধ্যে পাবেন। কালার তিনটি হলো লেক ব্লু, ব্যাম্বু গ্রীন, ডেনিম ব্ল্যাক। স্বল্প বাজেটের এই ফোনটি আপনাদেরকে অফার করেছে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

Realme C30 ফোনটির সাথে আপনারা আরো পাচ্ছেন ৩২ জিবি স্টোরেজ এবং ২ জিবি র‍্যাম। এই ফোনটিতে আপনারা পাবেন ১ টিবি স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ। এই ফোনের অন্যতম একটি বৈশিষ্ট্য হলো এর ব্যাটারি। এই ফোনটিতে আপনারা পাচ্ছেন 5000 এম্পিয়ার এর একটি বিশাল ব্যাটারি যা একজন ব্যবহারকারীর সারাদিন ব্যবহারের জন্য যথেষ্ট।

Realme C30 ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে যদি আপনাদেরকে একটু বলি তাহলে এরঃ

  • ডিসপ্লেঃ ৬.৫ ইঞ্চি
  • স্টোরেজঃ ৩২ জিবি সাথে ১ টিবি বাড়িয়ে নেয়া সুযোগ
  • ‍র‍্যামঃ পাচ্ছেন 2 জিবি
  • প্রসেসরঃ ইউনিসক টি 612
  • কোরঃ ৮
  • বিগ লিটলঃ ২ ক্লাস্টার
  • ক্যামেরাঃ প্রাইমারি ক্যামেরা থাকছে ৮ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা থাকছে ৫ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ এম্পিয়ার
  • ফোনটির ওজনঃ ১৮২ গ্রাম

Realme C30 ফোনটির মূল্যঃ মাত্র ৯,৯৯৯ টাকা।

Poco C3 - পোকো সি 3 - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন
১০ হাজার টাকার বাজেটের মধ্য এই ফোনটি বর্তমান বাজারে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। যার কারণে এই ফোনটিকে গেম চেঞ্জার তকমাও দেয়া হয়েছে। এই ফোনটিতে আপনার পাচ্ছেন তিনটি চমৎকার ক্যামেরা। যেখানে আপনারা প্রাইমারি ক্যামেরা পাচ্ছেন ১৩ মেগাপিক্সেল, পোর্ট্রিইট ক্যামেরা পাচ্ছেন ২ মেগাপিক্সেল এবং ম্যাক্রো ক্যামেরা পাচ্ছেন ২ মেগাপিক্সেলের।

আরো পড়ুনঃ মোবাইল ফোনের ইতিহাস  

এর পাশাপাশি আপনারা পাচ্ছেন সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেনসর সহ। এই ফোনটি আপনারা তিনটি কালারের মধ্যে পাবেন। কালার তিনটি হলো আর্কটিক ব্লু, ম্যাটে ব্ল্যাক, লাইম গ্রিন। এই তিনটি কালারই অসাধারণ সুন্দর। এই ফোনটি আপনারা দুটি ভ্যারিয়েন্টে পাবেন একটি হলো ৪ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‍্যাম+৩২ জিবি স্টোরেজ।

Poco C3 ফোনটির স্পেসিফিকেশন হলোঃ

  • ডিসপ্লেঃ 6.53 ইঞ্চি এইচডি ডিসপ্লে
  • র‍্যামঃ ৪ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ, ৩ জিবি র‍্যাম+৩২ জিবি স্টোরেজ
  • ক্যামেরাঃ ১৩+২+২ মেগাপিক্সেল এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
  • ব্যাটারিঃ ৫০০০ এম্পিয়ার
  • কালারঃ আর্কটিক ব্লু, ম্যাটে ব্ল্যাক, লাইম গ্রিন

Poco C3 ফোনটির মূল্যঃ মাত্র ৯,৯৯৯ টাকা।

Xiaomi Redmi 10A - শাওমি রেডমি 10 এ - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

বর্তমান বাজারের ১০ হাজার টাকার মধ্যে শাওমি এই ফোন টি লঞ্চ করেছে। এই ফোনটির পারফরমেন্স অনেক ভালো। এই ফোনটিতে আপনারা পাচ্ছেন ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এর সাথে পাচ্ছেন 6.53 ইঞ্চি 1600 x 720 পিক্সেল রেজুলেশন এবং এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও এই ফোনটিতে আপনারা ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুযোগ পাচ্ছেন। ১০ হাজার টাকার মধ্যে এই মোবাইল ফোনটি অনেক ভালো একটি ফোন। এবং এই ফোনটি আপনাদেরকে অনেক ভালো সার্ভিস দেবে।

Xiaomi Redmi 10A এই ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে এখন আপনাদেরকে একটু বলিঃ

  • ডিসপ্লেঃ 6.53 ইঞ্চি ও 1600 x 720 পিক্সেল রেজুলেশন HD+ ডিসপ্লে
  • ক্যামেরাঃ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা থাকতে ৫ মেগাপিক্সেলের
  • র‍্যামঃ ৩ জিবি
  • স্টোরেজঃ ৩২ জিবি+৫১২ জিবি বাড়ানোর সুযোগ
  • ব্যাটারিঃ ৫০০০ এম্পিয়ার
  • প্রসেসরঃ Octa Core (2 GHz, Quad Core, Cortex A53 + 1.5 GHz, Quad Core, Cortex A53)
  • ফোন কালারঃ চারকোল কালো, সাগর নীল, স্লেট গ্রে
  • ওজনঃ ১৯৪ গ্রাম
  • নেটওয়ার্কঃ 4G, 3G, 2G

Xiaomi Redmi 10A ফোনটির মূল্যঃ মাত্র ৯,৪৯৯ টাকা।

Redmi 9 Active - রেডমি 9 অ্যাকটিভ - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

১০ হাজার টাকার মধ্যে সেরা একটি মোবাইল ফোন ফোন এটি। এই ফোনটিতে আপনারা পাবেন MediaTek Helio G35 একটি প্রসেসর। যেটি এই ফোনটির পাওয়ারের দিক নিশ্চিত করেছে। এই ফোনটি বর্তমান বাজারে আপনারা দুটি ভ্যারিয়েন্টে পাবেন। একটি হলো 4GB RAM + 64GB স্টোরেজ এবং অন্যটি হলো 6GB RAM + 128GB স্টোরেজ। যা এই 10000 টাকার মধ্যে কল্পনাতীত একটি ফোন। এর পাশাপাশি এই ফোনটিতে আপনারা পাবেন ১৩ মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি ডেপথ সেন্সর ক্যামেরা।

আরো পড়ুনঃ মোবাইল ফোনের জনপ্রিয়তার কারণ  

এছাড়াও এই ফোনটিতে থাকছে ৫০০০ এম্পিয়ারের একটি দুর্দান্ত ব্যাটারি। এই ফোনটি আপনারা তিনটি কালার কম্বিনেশনে পাবেন। কালার তিনটি হলো কার্বন ব্ল্যাক, মেটালিক পার্পল এবং কোরাল গ্রীন। এছাড়াও এই ফোনটিতে থাকছে 6.53 ইঞ্চি hd প্লাস্ট ডিসপ্লে। যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য স্বল্প টাকায় চমৎকার একটি ফোন হতে পারে এই মোবাইল ফোনটি। এই ফোনটি আপনারা পাচ্ছেন মাত্র ৯ মিলিমিটারের থিকনেস এবং ১৯৪ গ্রাম ওজনের মধ্যে। এই ফোনটি আপনারা বাংলাদেশে ১০,০০০ থেকে ১৩,০০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

Infinix Smart 6 HD - ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

বর্তমান বাজারে ১০ হাজার টাকার মধ্যে বেশ ভালো মানের একটি মোবাইল ফোন নিয়ে এসেছে ইনফিনিক্স। যে ফোনটি হলো Infinix Smart 6 HD বা ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি। এই ফোনটিতে থাকছে ৬.৬ ইঞ্চি এর এইচডি ডিসপ্লে। যেটি ব্যবহার করে আপনারা বিভিন্ন ধরনের কনটেন্ট অথবা ভিডিও দেখে অনেক মজা পাবেন। পারফরমেন্সের কথা যদি বলি তাহলে এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ইউনিসকের একটি অক্টাকোর চিপ। যেটি অনেক ভালো পারফরমেন্স দিতে সক্ষম।

এন্ড্রয়েড লাইট ভার্সন ব্যবহার করায় এই ফোনটি ব্যবহার করে আপনি খুব সহজেই ছোটখাটো কাজ করে ফেলতে পারবেন। এছাড়াও এই ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। এই ফোনটিতে আপনারা পাবেন ৫,০০০ এম্পিয়ারের একটি ব্যাটারি। এর পাশাপাশি আপনারা এই ফোনটিতে পাচ্ছেন ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং এর সাথে পাচ্ছেন ৫ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। সবমিলিয়ে যদি বলি তাহলে 10000 টাকার মধ্যে কনটেন্ট দেখার জন্য এই ফোনটি একটি সেরা মোবাইল ফোন হতে পারে আপনার জন্য।

Infinix Smart 6 HD এই ফোনটির মূল্যঃ মাত্র ৯,৪৯৯ টাকা।

Infinix Hot 10 Play - ইনফিনিক্স হট ১০ প্লে - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

ইনফিনিক্স স্বল্প বাজেটে বর্তমান বাজারে আরেকটি ফোন লঞ্চ করেছে। যে ফোনটি হলো Infinix Hot 10 Play বা ইনফিনিক্স হট ১০ প্লে। আপনি মাত্র ১০ হাজার টাকায় এই ফোনটিতে পাচ্ছেন ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এছাড়াও এই ফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫। যার ফলে আপনারা এই ফোনটি ব্যবহার করে খুব সহজেই দৈনন্দিন ছোটখাটো কাজ করে ফেলতে পারবেন। এই প্রসেসরের সাথে আপনারা এই ফোনটিতে পাবেন এন্ড্রয়েড গো এডিশন যার ফলে আপনারাই ফোনটি স্মুথলি ব্যবহার করতে পারবেন।

আরো পড়ুনঃ শিক্ষাক্ষেত্রে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ৫টি ব্যবহার

আপনারা যারা একটু বড় ডিসপ্লে পছন্দ করেন তাদের জন্য এই ফোনটি সেরা হতে পারে। কারণ এই ফোনটিতে থাকছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও এই ফোনটিতে থাকছে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটির আরেকটি ইন্টারেস্টিং বিষয় হলো এই ফোনের ব্যাটারি। অন্যান্য ফোনের তুলনায় এই ফোনের ব্যাটারি অনেক বেশি।

আপনারা এই ফোনটিতে পাবেন ৬,০০০ অ্যাম্পিয়ারের একটি বড়সড় ব্যাটারি। এই বড়সড় ব্যাটারির পাশাপাশি আপনারা পাচ্ছেন এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধা। বাংলাদেশে কোন ফোন কোম্পানি এত কম টাকায় এত বড় ব্যাটারি এবং ফিঙ্গারপ্রিন্ট এর সুবিধা দিচ্ছে না। যা আপনারা এই ফোনটিতে পাচ্ছেন। তাই 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন হতে পারে এটি আপনাদের জন্য।

Infinix Hot 10 Play এই ফোনটির মূল্যঃ মাত্র ৯,৯৯০ টাকা।

Tecno Pop 6 Pro - টেকনো পপ ৬ প্রো - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

এই ফোনের লুকিং ও ডিজাইন দেখে আপনি অবাক হয়ে যাবেন। এবং মনে মনে ভাববেন যে মাত্র ১০ হাজার টাকায় কোন ফোন কোম্পানি এত সুন্দর লুকিং ও ডিজাইন দিতে পারে। হ্যাঁ আপনি ১০ হাজার টাকার মধ্যে এই ফোনটি পাবেন। এই ফোনটিতে থাকছে ৬.৫৬ ইঞ্চির উজ্জ্বল এলসিডি ডিসপ্লে। কাস্টমারদের ভালো পারফরম্যান্স দিতে এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে হেলিও এ২২ প্রসেসর।

এর পাশাপাশি এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে এন্ড্রয়েড ১২গো এডিশন। যার কারণে একজন গ্রাহক খুব সহজেই এই ফোনটি ব্যবহার করে স্মুথলি কাজ করতে পারবে। এছাড়াও এই ফোনটিতে থাকছে ৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। তাছাড়া আপনারা এই ফোনটিতে পাবেন ৫,০০০ এম্পিয়ারের একটি শক্তিশালী ব্যাটারি। যা একজন ব্যবহারকারীর কাছে সারাদিনের জন্য যথেষ্ট।

আরো পড়ুনঃ কম্পিউটারের সকল যন্ত্রাংশের নাম ও পরিচিতি

এছাড়াও এই ফোনটিতে থাকছে ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এর পাশাপাশি এক্সট্রা স্টোরেজ বাড়িয়ে নেয়ার সুযোগ। সব দিক বিবেচনা করলে 10000 টাকার মধ্যে এই ফোনটি যথেষ্ট ভালো একটি ফোন বলা যায়। তাই আপনাদের যাদের বাজেট কম তারা এই ফোনটি দেখতে পারেন।

Tecno Pop 6 Pro এই ফোনটির মূল্যঃ মাত্র ৯,৪৯০ টাকা।

Itel P40 - আইটেল পি 40 - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

আপনারা যারা ১০০০০ টাকার মধ্যে বড় ব্যাটারী যুক্ত এবং অনেকক্ষণ ব্যাকআপ দিতে পারে এই রকম ফোন খুঁজছেন তাদের জন্য সেরা একটি ফোন হতে পারে এটি। সাধারণত বাংলাদেশে এত কম দামে এত বড় ব্যাটারিযুক্ত মোবাইল ফোন পাওয়া যায় না। এই ফোনটিতে যেমনি রয়েছে বড় ব্যাটারি তেমনি রয়েছে অন্যান্য ফিচার। যেগুলো পছন্দ হওয়ার মত। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৬ ইঞ্চির একটি আধুনিক ওয়াটার ড্রপ এলসিডি ডিসপ্লে।

10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

এই ফোনটিতে ভালো ব্যাকআপ এবং গ্রাহকদের ভালো পারফরম্যান্স দেওয়ার জন্য ব্যবহার করা হয়েছে ইউনিসকের এসসি৯৮৬৩এ অক্টা কোরের একটি প্রসেসর। এছাড়াও এই ফোনটি আপনারা ৩ জিবি র‍্যাম+৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম+৬৪জিবি স্টোরেজ এই দুটি ভ্যারিয়েন্টে পাবেন। এই ফোনটিতে আপনারা এক্সট্রা একটি সুবিধা পাবেন যেটি হচ্ছে ৪ টি সিম ব্যবহার করার সুযোগ।

এছাড়াও এই ফোনটিতে থাকছে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। মোটামুটি আপনারা এই ফোনটি ব্যবহার করে চলন সেই ছবি তুলতে পারবেন। তাছাড়া এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে 6000 এম্পিয়ারের একটি শক্তিশালী ব্যাটারি। যার মাধ্যমে আপনারা দুই দিন পর্যন্ত ব্যাকআপ পেতে পারেন। এর পাশাপাশি থাকছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

বর্তমান বাজারে Itel P40 ফোনটির মূল্যঃ মাত্র ৮,৯৯০ টাকা / ৯,৯৯০ টাকা।

Symphony Z60 - সিম্ফনি জেড 60 - 10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন 2023

আপনি যদি খুবই আধুনিক ও সুন্দর ডিজাইনের একটি ফোন খোঁজেন তাহলে এই ফোনটি আপনার জন্য। কারণ এই ফোনটি খুবই সুন্দর ও আধুনিক ডিজাইন সম্পন্ন একটি ফোন। এই ফোনটি দেখলে আপনার কাছে মনে হবে অনেক দামি একটি ফোন। কিন্তু আসলেই ফোনটি আপনি ১০ হাজার টাকার মধ্যেই পাবেন। এই ফোনটিতে আপনারা পাবেন 6.6 ইঞ্চির ডিসপ্লে এর সাথে ডিসপ্লেতে পাবেন সিম্ফনি ৯০ হার্টজের রিফ্রেশ রেট।

10000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ইউনিসকের টাইগার টি৬০৬ চিপ প্রসেসর। যা দৈনন্দিন কাজ এবং টুকটাক গেমিংয়ে ভালোই অভিজ্ঞতা দেবে কাস্টমারদের। এছাড়াও আপনারা পাবেন ৫২ মেগাপিক্সেলের একটি ডুয়েল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। যা সত্যি ১০ হাজার টাকায় এত বেশি মেগাপিক্সেলের ক্যামেরাযুক্ত ফোন পাওয়া কল্পনাতীত।

আরো পড়ুনঃ কম্পিউটারের কয়টি অংশ ও কি কি

এছাড়াও এই ফোনটিতে থাকছে ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এছাড়াও এই ফোনটিতে ভালো মানের স্পিকার ব্যবহার করা হয়েছে। তাছাড়া এই ফোনটিতে থাকছে ৫০০০ এম্পিয়ারের ব্যাটারি এবং ১৮ ওয়ার্ড ফাস্ট চার্জিং সুবিধা। তাই আপনাদেরকে ব্যাকআপ নিয়ে কোন চিন্তা করতে হবে না। অনায়াসে এক থেকে দেড় দিন পার করে দিতে পারবেন।

এর পাশাপাশি এই ফোনটিকে আরো আকর্ষিত করেছে এই ফোনের ফেস আনলক, মাইক্রো এসডি, মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট ইত্যাদি এর সুবিধা। সব মিলিয়ে 10000 টাকার মধ্যে এই মোবাইল ফোনটি আপনাদের জন্য খুবই ভালো হতে পারে। তাই আপনাদের যাদের বাজেট কম তারা এই ফোনটি দ্রুত ক্রয় করতে পারেন।

বর্তমান বাজারে Symphony Z60 এই ফোনটির মূল্যঃ মাত্র ৯,৯৯৯ টাকা।

লেখকের শেষকথা

প্রিয় পাঠক বৃন্দ, এতক্ষণ আপনাদের সাথে 10000 টাকার মধ্য ভাল মোবাইল ফোন কোন গুলো এই বিষয়টি নিয়ে আলোচনা করা হয়েছে। এই বিষয়টি নিয়ে আলোচনার করার পর সবদিক বিবেচনা করে আমাদের কাছে Itel P40 এবং Symphony Z60 এই দুটি ফোন ভালো মনে হয়েছে। কারণ স্বল্প বাজেটে এই দুটি ফোন খুবই ভালো ফ্যাসিলিটিস দিচ্ছে। এছাড়াও আপনারা realme c30 ফোনটিও ক্রয় করতে পারেন এটিও অনেক ভালো একটি ফোন।

প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনাদের কাছে পোস্টটি ভালো লেগেছে। আর যদি আপনাদের কাছে পোস্টটি আসলেই ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই পোস্টটি আপনাদের আত্মীয়-স্বজনদের কাছে শেয়ার করে আমাদের পাশে থাকবেন। এবং আপনারা কি সম্পর্কে জানতে চান সেই বিষয়ে আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিবেন। আমরা পরবর্তীতে সেই বিষয়ে পোস্ট লেখার চেষ্টা করবো। আজ এ পর্যন্তই ভালো থাকবেন ধন্যবাদ।

Share this post with your friends

See previous post See Next Post
No one has commented on this post yet
Click here to comment

Please comment according to Blogger Mamun website policy. Every comment is reviewed.

comment url