কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় জেনে নিন

বর্তমানে অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ ও জনপ্রিয় একটি মাধ্যম হলো ysense । এটি ব্যবহার করে বর্তমানে অনেকেই অনলাইনে টাকা ইনকাম করছে। আপনিও যদি এটি ব্যবহার করে অর্থ ইনকাম করতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারণ এই পোস্টটিতে আমরা আলোচনা করেছি কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় এই সম্পর্কে।

কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়
তাই চলুন আর দেরি না করে জেনে নেই কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় এই সম্পর্কে। আর হ্যাঁ এটি জানতে অবশ্যই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত আপনাকে মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ মনোযোগ সহকারে না পড়লে আপনি কিছু বুঝতে পারবেন না। তাই মনোযোগ সহকারে পড়ুন।

ভূমিকা - কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

আপনি কি অনলাইনে টাকা ইনকাম করার সহজ উপায় খুঁজছেন? তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারণ এই পোস্টটিতে আমরা আলোচনা করবো কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় এই সম্পর্কে। বর্তমানে ysense খুবই জনপ্রিয় একটি অনলাইন মাধ্যম। যেটি থেকে অনেকেই খুব সহজে অনলাইনে অর্থ উপার্জন করছে। এই সাইটটি থেকে আপনারা বিভিন্নভাবে অর্থ উপার্জন করতে পারবেন। 

যেমন অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন, বিভিন্ন টাস্কের উত্তর দিয়ে অর্থ ইনকাম করতে পারবেন, রেফার করে অর্থ ইনকাম করতে পারবেন ইত্যাদি আরো অনেক উপায় রয়েছে যেগুলো ব্যবহার করে আপনারা ysense থেকে অর্থ উপার্জন করতে পারবেন। ysense মূলত একটি লন্ডনের প্রতিষ্ঠান। যেটি ২০১২ সাল থেকে এখন পর্যন্ত চলছে। এটি খুবই বিশ্বস্ত একটি প্ল্যাটফর্ম। এই প্লাটফর্মের অনেক সুনামও রয়েছে।

আরো পড়ুনঃ টেলিগ্রাম অ্যাপে কিভাবে গ্রুপ খুলবেন জেনে নিন   

তাই আপনারা যারা সহজে অর্থ ইনকাম করতে চান তারা এই প্লাটফর্মটি বেছে নিতে পারেন। কিন্তু হ্যাঁ ysense এ কাজ করার জন্য অবশ্যই আপনাকে ysense সম্পর্কে জানতে হবে। যা আমরা এই পোস্টটিতে আলোচনা করেছি। তাই চলুন জেনে নেই ysense কি? এটি কিভাবে কাজ করে? কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় এগুলো সম্পর্কে।

ySense কি - কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

ySense হলো এমন একটি প্ল্যাটফর্ম যা আপনাকে অনলাইনে টাকা ইনকাম করার একটি সুযোগ তৈরি করে দেবে। যেমন ওয়েবসাইটে গুগল এডসেন্স এর মাধ্যমে অর্থ উপার্জন হয় বা ইউটিউব চ্যানেল অ্যাড দেখানোর মাধ্যমে অর্থ উপার্জন করা হয় তেমনি একটি প্ল্যাটফর্ম হলো ySense । 

যেখান থেকে আপনারা কোন প্রকার ইনভেস্ট না করেই অর্থ উপার্জন করতে পারবেন। আর এটি অনেক পুরনো একটি প্ল্যাটফর্ম। যা ২০১২ সাল থেকে চলছে। আর বর্তমানে এটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এটির মাধ্যমে আপনারা বিভিন্ন সার্ভে সম্পূর্ণ করে, বিভিন্ন ভিডিও দেখে, বিভিন্ন টাস্কের উত্তর দিয়ে ইত্যাদি কাজগুলো করে খুব সহজেই অর্থ উপার্জন করতে পারবেন। এখন চলুন জেনে নেই Ysense survey কিভাবে কাজ করে এ সম্পর্কে।

কিভাবে ySense account তৈরি করবেন? জেনে নিন - কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

ysense  যেটিকে মানুষ পূর্বে ClixSense নামে চিনতো। বর্তমানে এদিকে আপডেট করে ysense  নামকরণ করা হয়েছে। একজন মানুষ ysense থেকে প্রতি মাসে খুব সহজেই প্রায় ১৫০ থেকে ২০০ ডলার আয় করতে পারবেন। ysense থেকে আপনারা অনেক উপায়ে অর্থ উপার্জন করতে পারবেন। 

তবে এই ওয়েবসাইটটি থেকে অর্থ উপার্জন করার জন্য আপনাকে অবশ্যই ysense এ একটি অ্যাকাউন্ট খুলতে হবে। এখন প্রশ্ন হচ্ছে কিভাবে ysense একাউন্ট তৈরি করবেন। ysense অ্যাকাউন্ট কিভাবে তৈরি করতে হয় যা আমরা আজকের পোস্টটিতে স্ট্রেট বাই স্টেট আপনাদেরকে জানিয়ে দেবো। 

এছাড়াও এই পোস্টটি থেকে আপনারা কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়, ysense এর নগদ পরিমাণ কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে জানতে পারবে। এর পাশাপাশি জানতে পারবে কিভাবে ysense থেকে ক্যাশ আউট করতে হয় এই সম্পর্কেও। তাই চলুন আর দেরি না করে একটি ysense তৈরি করে ফেলি নিচের প্রসেস অনুযায়ী।

আরো পড়ুনঃ উইন্ডোজ 11-এ 'অ্যান্ড্রয়েডের জন্য উইন্ডোজ সাবসিস্টেম চালু করার নিয়ম

Step-১ঃ প্রথমত গুগল ক্রোম ব্রাউজার এ যাবেন তারপর সেখানে ySense signup link ব্যবহার করবেন অথবা ysense লিখে সার্চ দিবেন।

Step-২ঃ এরপর আপনাদের সামনে ysense ওয়েবসাইটের একটি ইন্টারফেস আসবে। যেখানে Signup for free লেখা থাকবে। আপনারা এই লেখাটির নিচে দেখতে পাবেন যে একটি ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দেওয়ার অপশন। যেখানে আপনার একটি ভ্যালিড ইমেইল আইডি দিবেন এবং একটি স্ট্রং পাসওয়ার্ড দেবেন। তারপর join now লেখাতে ক্লিক করবেন।
কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

Step-৩ঃ join now লেখাটিতে ক্লিক করার পর আপনাদের সামনে একটি ySense এর registration form আসবে। এখানে আপনাদের নাম এবং ySense কর্তৃপক্ষ যা যা চাইবে তা দিয়ে দিতে হবে। এরপর next step নামক অপশনে ক্লিক করে দিতে হবে।
কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

Step-৪ঃ next step নামক অপশনে ক্লিক করার পর আপনাদের সামনে একটি ইন্টারফেস আসবে। যেখানে আপনাদের Username দিতে বলা হবে। Username দেওয়ার পর নিচে থাকা complete button নামক অপশনে ক্লিক করতে হবে। এই অপশনে ক্লিক করার পর আপনার ySense একাউন্টটি তৈরি হয়ে যাবে। এবং আপনার সামনে ySense এর একটি dashboard ওপেন হবে।
কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

Step-৫ঃ এই স্টেপে dashboard এর ভিতরে আপনাদেরকে ইমেইল আইডি ভেরিফাই করতে বলা হবে। ইমেইল আইডি ভেরিফাই করলে আপনার একাউন্টটি প্রপার ভাবে তৈরি হবে। এবং আপনি এই আইডি দ্বারা অর্থ উপার্জনকরতে পারবেন।
কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

email id verify ভেরিফাই করার জন্য আপনার যেই ইমেইল দিয়ে ySense অ্যাকাউন্ট তৈরি করেছেন সেই ইমেইলের ইনবক্সে যেতে হবে।

আরো পড়ুনঃ উইন্ডোজ 11 এ কীভাবে অ্যান্ড্রয়েড অ্যাপস সাইডলোড করবেন

এবং সেখানে থাকা confirm email address লিংকে ক্লিক করলে আপনার একাউন্টে এক্টিভ হয়ে যাবে। আশা করছি আপনারা কিভাবে একটি ySense অ্যাকাউন্ট তৈরি করবেন তা বুঝতে পেরেছেন। এখন চলুন আমরা জেনে নেই কিভাবে ySense দিয়ে অর্থ উপার্জন করা যায় এই সম্পর্কে।

Ysense এ সর্বনিম্ন নগদ পরিমাণ কত - কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায়

অনেকেই আছে যারা Ysense সম্পর্কে জানেনা। আবার অনেকেই আছে যারা Ysense সম্পর্কে জানলেও Ysense এই সর্বনিম্ন নগদ কত টাকা পরিমাণ উপার্জন করা যায় তা জানে না। তাই এই পোস্টটিতে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো যে Ysense থেকে প্রতি মাসে কত টাকা উপার্জন করা যায়।

আপনি যদি Ysense এ সঠিকভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করেন। এবং সেখানে নিয়মিত সঠিক পদ্ধতিতে কাজ করেন। তাহলে আপনি বা আপনারা অনায়াসেই প্রতি মাসে ১৫০ থেকে ২০০ ডলার উপার্জন করতে পারবেন। যা কিনা বাংলাদেশি টাকায় তাই ১৫,০০০ থেকে ২০,০০০ টাকা। এছাড়াও আপনারা Ysense থেকে আরও বিভিন্ন ভাবে অর্থ উপার্জন করতে পারবেন। যেগুলো নিয়ে আমরা নিচে আলোচনা করেছি যে কিভাবে Ysense দিয়ে অর্থ করা যায় এই সম্পর্কে।

কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় জেনে নিন

আপনি কি জানতে চান যে কিভাবে ysense  দিয়ে অর্থ উপার্জন করা যায়, কত পদ্ধতিকে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় এই বিষয়গুলো সম্পর্কে। তাহলে জেনে নিন এই পোস্টটি থেকে। কারণ এই পোস্টটিতে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো কিভাবে ysense  দিয়ে অর্থ উপার্জন করা যায় এবং কতভাবে আপনারা ysense থেকে অর্থ উপার্জন করতে পারবেন এই বিষয়গুলো নিয়ে। তাই চলুন আর দেরি না করে জেনে নিন কতগুলো পদ্ধতিতে ysense থেকে অর্থ উপার্জন করা যায় এবং কিভাবে ysense  দিয়ে অর্থ উপার্জন করা যায় এই সম্পর্কে।

survey কমপ্লিট করে অর্থ উপার্জন

ysense এ আপনি যদি সফলভাবে একটি একাউন্ট তৈরি খুলেন। তাহলে আপনাকে ysense কর্তৃপক্ষ বিভিন্ন ধরনের paid survey দেবে। যেগুলো কমপ্লিট করে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। এক্ষেত্রে প্রতিটি paid survey তিন মিনিটের করে হবে। এবং সেখানে আপনাকে বিভিন্ন ধরনের তথ্য দিতে হবে। এক্ষেত্রে আপনারা প্রতিটি paid survey কমপ্লিট করার জন্য পাবেন .25 ডলার থেকে 4 ডলার। একটা বিষয় লক্ষ্য রাখবেন যে আপনি প্রথম paid survey তে যে তথ্য দিয়েছেন সেই তথ্যই কিন্তু পরবর্তী paid survey গুলোতে দিতে হবে। তাই এই তথ্যগুলো মনে রাখবেন।

Cash offer করে অর্থ উপার্জন

ysense কর্তৃপক্ষ আপনাদেরকে ক্যাশ অফার করে অর্থ উপার্জন করার সুযোগ দেবে। যেখানে আপনারা ক্যাশ অফার গুলো সম্পন্ন করুন অর্থ উপার্জন করতে পারবেন। এক্ষেত্রে ysense এর dashboard থেকে ক্যাশ অফার নামক ক্লিক করলে ysense কর্তৃপক্ষ আপনাদেরকে বিভিন্ন ধরনের অফার পূরণ করতে বলবে বা দিতে পারে। যেমন ধরুন-

আরো পড়ুনঃ ফ্রিল্যান্সিং শিখতে কত টাকা লাগে

  • বিভিন্ন ধরনের অ্যাপস ডাউনলোড করা
  • প্রোডাক্ট কেনা-বেচা করা
  • বিভিন্ন ওয়েবসাইটে সাইন আপ করা
  • ভিডিও দেখা ইত্যাদি

ক্যাশ অফারের এই কাজগুলো সম্পূর্ণ করার জন্য আপনাদেরকে ysense কর্তৃপক্ষ ১ থেকে ৫০ ডলার বা তার চেয়েও বেশি অর্থ প্রদান করবে। আশা করি ব্যাপারটি বুঝতে পেরেছেন।

Referrals / Affiliate করে অর্থ উপার্জন

ysense থেকে অর্থ উপার্জন করা সবচেয়ে সহজ এবং গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হলো Referrals / Affiliate। যার মাধ্যমে আপনারা চিরজীবন কমিশনের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। এক্ষেত্রে আপনার ysense একাউন্ট এর রেফারেল লিংক অন্য কাউকে পাঠিয়ে দিতে হবে। এবং সেই ব্যক্তি যাকে আপনি লিংক টি পাঠিয়েছিলেন সে যদি এই লিংকের মাধ্যমে একটি ysense একাউন্ট তৈরি করে তাহলে আপনি 0.1 থেকে 0.3 ডলার আয় করতে পারবেন। Referrals / Affiliate এ সাধারণত দুইভাবে কমিশন দেওয়া হয়।

১। সাইন আপ কমিশনঃ যেখান থেকে আপনারা 0.1 থেকে 0.3 ডলার এবং আপনি যাকে লিংকটি শেয়ার করেছিলেন সে যদি 5 ডলার আয় করে তাহলে ysense কর্তৃপক্ষ আপনাকে আরো 2 ডলার দেবে।

২। অ্যাক্টিভিটি কমিশনঃ  এটি হলো আপনার লাইফটাইম কমিশন। এক্ষেত্রে সেই ব্যক্তি যদি আপনার রেফারেল লিংক ব্যবহার করে একটি ysense অ্যাকাউন্ট তৈরি করে এবং বিভিন্ন ধরনের survey, cash offers বা task পূরণ করে অর্থ উপার্জন করে তাহলে আপনি পাবেন ২০% কমিশন যা কিনা সারা জীবন পাবেন।

ysense গেম খেলে অর্থ উপার্জন

ysense থেকে আপনারা বিভিন্ন ধরনের গেমস খেলেও অর্থ উপার্জন করতে পারবে। এক্ষেত্রে যারা গেম খেলতে পছন্দ করেন। তারা এই কাজটি করে ysense থেকে অনেক বেশি অর্থ উপার্জন করতে পারবেন। আশা করছি আপনারা কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় তা বুঝতে পেরেছেন। এখন চলুন জেনে নেই কিভাবে এই উপার্জিত অর্থ ক্যাশ আউট করবেন এই সম্পর্কে।

ইসেন্স ক্যাশ আউট কিভাবে করবেন জেনে নিন

ইসেন্স একটি বিদেশী কোম্পানি। যা কিনা লন্ডনে অবস্থিত একটি কোম্পানি। তাই এদের পেমেন্ট মেথডোও ভিন্ন ভিন্ন। ইসেন্স অনেকগুলো পেমেন্ট মেথডের মাধ্যমে গ্রাহকদেরকে অর্থ প্রদান করে থাকে। এক্ষেত্রে কিছু জনপ্রিয়  পেমেন্ট মেথড হলো-

  • Payoneer
  • Skrill
  • PayPal
  • lifestyle
  • Estside
  • amazon pay gift card
  • Flipkart
  • Rewerd etc

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো

ysense থেকে অর্থ ক্যাশ আউট করার জন্য আপনার একাউন্টে অবশ্যই ৫ থেকে ১০ ডলার উপার্জিত হতে হবে। এক্ষেত্রে ysense  থেকে ক্যাশ আউট করার জন্য dashboard থেকে ক্যাশ আউট নামক অপশনে ক্লিক করবে। তারপর সেখানে আপনার অ্যাকাউন্ট নাম্বার দেবেন। তারপর ওকে ক্লিক করলে আপনার একাউন্টে অর্থ জমা হবে। আশা করছি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

লেখকের শেষকথা

আশা করছি আপনারা আজকের এই পোস্টটি থেকে ysense সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এবং জানতে পেরেছেন কিভাবে ysense  দিয়ে অর্থ উপার্জন করা যায় এবং কিভাবে ysense একটি অ্যাকাউন্ট তৈরি করা যায় এই বিষয়গুলো সম্পর্কে। বর্তমানে ysense খুবই জনপ্রিয় একটি সাইট। সেখান থেকে আপনারা খুব সহজেই মাসে অনেক টাকা উপার্জন করতে পারবেন।

তাই দ্রুত ySense join জয়েন করুন এবং প্রতি মাসে ঘরে বসে আয় করুন প্রায় ১৫০ থেকে ২০০ ডলার। এছাড়া বর্তমানে এমন অনেকে রয়েছে যারা এই ySense এ কাজ করে ৫০০ থেকে ১০০০ ডলারও উপার্জন করেছে। তাই আপনিও একবার চেষ্টা করে দেখতে পারেন। আমিও এই পোস্টটি লেখার সময় ySense সম্পর্কে জেনে উৎসাহিত হয়েছি। এবং তারপর সেখানে একটি অ্যাকাউন্টও তৈরি করুন। আশা করছি ভালই অর্থ উপার্জন করতে পারবো।

Share this post with your friends

See previous post See Next Post
No one has commented on this post yet
Click here to comment

Please comment according to Blogger Mamun website policy. Every comment is reviewed.

comment url