মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা 2024

ভাবুন তো যদি আপনি মোবাইল দিয়ে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারেন,   তাহলে কেমন হবে। নিশ্চয়ই মন্দ হবে না। তাইতো আপনাদের জন্য আমরা এই পোস্টটিতে নিয়ে হাজির হয়েছি, মোবাইলে ইনকাম সাইট এর মাধ্যমে প্রতিদিন 1000 টাকা ইনকাম করার উপায় গুলো নিয়ে। চলুন তাহলে মোবাইলে ইনকাম সাইট এর মাধ্যমে প্রতিদিন 500 থেকে 1000 ইনকাম করার উপায় গুলো জেনে নেওয়া যাক।

মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা 2023
আপনি যদি মোবাইলে ইনকাম সাইট এর মাধ্যমে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করার উপায় গুলো সম্পর্কে জানতে চান। তাহলে অবশ্যই এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন। কারণ এই পোস্টটিতে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো মোবাইলে ইনকাম সাইট এর মাধ্যমে প্রতিদিন আয় করুন 1000 টাকা কিভাবে কোন উপায়গুলোর মাধ্যমে।

মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা 2024

আপনি কি মোবাইলে ইনকাম সাইট গুলোর মাধ্যমে অনলাইনে থেকে প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে চান? জানতে চান কোন সাইটগুলোর মাধ্যমে আপনারা মোবাইল দিয়ে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করার অনেকগুলো উপায় রয়েছে।

আরো পড়ুনঃ forsage.io কি - forsage.io কত দিন থাকবে 

আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থাকে আর সেই ফোনে যদি ইন্টারনেট কানেকশন থাকে, তাহলে আপনিও প্রতিদিন অনলাইন থেকে ৫০০ থেকে ১০০০ টাকা উপার্জন করতে পারবেন। তাই আর বসে থাকবেন কেন, এই পোস্টটি থেকে জেনে নিন মোবাইলে ইনকাম সাইট এর মাধ্যমে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করার উপায় গুলো সম্পর্কে এবং কাজে নেমে পড়েন।

ইউটিউব ভিডিও তৈরী করে -  মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা 

এই বর্তমান যুগে স্মার্টফোন ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া ‍মুশকিল। আর বর্তমানে 15 থেকে 20 হাজার টাকার মধ্যে যে সকল স্মার্টফোন পাওয়া যায় সে সকল ফোন একটি ভিডিও রেকর্ড করার জন্য যথেষ্ট শক্তিশালী। আপনারা এই সকল ফোন ব্যবহার করে একটি ভিডিও তৈরি করা থেকে শুরু করে আপলোড করা পর্যন্ত সকল প্রক্রিয়াই সম্পন্ন করতে পারবেন। আর আপনার তৈরি করা ভিডিওটি আপনি ইউটিউবে আপলোড করে গুগল এডসেন্স প্রোগ্রামে যুক্ত হয়ে প্রতিদিন হাজার টাকার বেশিও আয় করতে পারবেন। এছাড়াও আপনার ইউটিউব চ্যানেলে যদি সাবস্ক্রাইবার বেড়ে যায় তাহলে স্পন্সর ভিডিও করেও ইনকাম করতে পারবেন।

এখন হয়তো ভাবছেন, কি নিয়ে ইউটিউব ভিডিও বানাবেন? এটি নিয়ে চিন্তার কোন কারণ নেই। কারণ বর্তমানে ইউটিউবে সকল ধরনের ভিডিও ও কনটেন্টের চাহিদা ও ভিউয়ার প্রচুর পরিমাণে রয়েছে। শুধুমাত্র আপনার সাহস এবং আত্মবিশ্বাস লাগবে এবং শুরু করতে হবে। বর্তমানে যে কেউ ইউটিউবে নির্দিষ্ট একটি টপিক সিলেক্ট করে ভিডিও তৈরি করে ইনকাম করতে পারবে। আরেকটা বিষয় আপনাদেরকে জানিয়ে দেই- ইউটিউব চ্যানেলে গুগল এডসেন্স যুক্ত হয় যে প্রক্রিয়ায় সেটি সবার কাছে ইউটিউব মনিটাইজেশন নামে পরিচিত। এক্ষেত্রে শুধু আপনাকে ইউটিউবে দুটি শর্ত পালন করতে হবে। শর্ত দুটি হলো-

আরো পড়ুনঃ Forsage io এর কাজ কি

  • এক বছরে ৪ হাজার ঘন্টা ওয়াচ টাইম হতে হবে
  • এবং 1000 সাবস্ক্রাইবার লাগবে

এই শর্ত দুটি পালন করার পর। আপনার ইউটিউব চ্যানেলের ভিডিও যত বেশি মানুষ দেখবে তত বেশি আপনার ইনকাম হবে। আশা করছি আপনাদের এই বিষয়টি বোঝাতে পেরেছি। এটি মোবাইলে ইনকাম সাইট গুলোর মধ্যে একটি। এখন পরবর্তী সাইট গুলো জেনে নেই চলেন।

ফ্রিল্যান্সিং করে -  মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা 

আপনারা হয়তো সবাই ফ্রিল্যান্সিং মানে জানেন। ফ্রিল্যান্সিং এমন একটি প্ল্যাটফর্ম যেখানে নিজের দক্ষতা কাজে লাগিয়ে স্বাধীনভাবে কাজ করা যায়। তাও আবার কারো আন্ডারে না। আমাদের মাঝে অনেকেই আছে যারা মনে করে যে ফ্রিল্যান্সিং শুধুমাত্র কম্পিউটার বা ল্যাপটপ দিয়ে করা সম্ভব। কিন্তু আসলে বিষয়টি তা না। ফ্রিল্যান্সিং আপনার হাতে থাকা স্মার্টফোনটি দিয়েও করা সম্ভব। বর্তমানে অনেকেই স্মার্ট ফোন দিয়ে ফ্রিল্যান্সিং করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতেছে। 

তাহলে আপনি কেন পারবেন না। অবশ্যই পারবেন শুধুমাত্র আপনার চেষ্টা এবং সাহস দরকার। মোবাইল দিয়ে বর্তমানে ফ্রিল্যান্সিং করা যায় এরকম কাজগুলো আপনাদের সামনে তুলে ধরা হলো। যাতে করে আপনারা সেই কাজগুলোর উপর দক্ষতা অর্জন করে ফ্রিল্যান্সিং করে ইনকাম করতে পারে। কাজগুলো হলো-

  • কনটেন্ট রাইটিং
  • কপিরাইটিং
  • ট্রান্সলেশন
  • ফোরাম পোস্টিং
  • ব্লগ কমেন্টিং
  • প্রুফরিডিং
  • ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট
  • ট্রান্সক্রিপশন
  • প্রোডাক্ট ডেসক্রিপশন রাইটিং ইত্যাদি।

ব্লগিং করে আয় -  মোবাইলে ইনকাম সাইট

দিন যত যাচ্ছে অনলাইনে লেখালেখি চাহিদা ততই বৃদ্ধি পাচ্ছে। আপনি যদি লেখালেখি করতে পছন্দ করেন তাহলে আর বসে না থেকে শুরু করে দিন ব্লগিং। আর এই কাজটি আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দিয়েই করতে পারবেন। ব্লগিং সাইটে মূলত ইনকাম হয় গুগল এডসেন্স এর মাধ্যমে। এখান থেকে আপনারা প্রতিদিন হাজার টাকার বেশিও ইনকাম করতে পারবেন। এর জন্য শুধু আপনার দরকার হবে একটি মোবাইল ফোন এবং ইন্টারনেট কানেকশন এবং একটি ব্লক সাইট ও গুগল এডসেন্স অ্যাপ্রুভাল। 

আরো পড়ুনঃ ফরসেজ কি হালাল নাকি হারাম

ব্লগিং এ আবার আপনারা দুই সাইটে একাউন্ট তৈরি করতে পারবেন। একটি হলো ব্লগিং সাইট অন্যটি হলো ওয়ার্ডপ্রেস সাইট। দুটি সাইটের মূলত এডসেন্স এর মাধ্যমে ইনকাম হয়। কিন্তু এখানে উল্লেখ্য বিষয় হলো যেটি আপনাদের জানা দরকার। মোবাইল দিয়ে ব্লগিং করার জন্য আপনার প্রথমে একটি ডোমেইন নেম ও হোস্টিং। আর আপনি যদি ব্লগার সাইটে কাজ করেন তাহলে থিম কিনতে হবে না। ফ্রি অনেক থিম পাবেন। আর যদি ওয়ার্ডপ্রেস সাইটে কাজ করেন তাহলে ডোমেইন নেম ও হোস্টিং সহ থিম এর জন্য কিছু অর্থ খরচ করতে হবে। আশা করছি বুঝতে পেরেছেন।

অনলাইন টিউশন করে -  মোবাইলে ইনকাম সাইট

বর্তমান যুগ ডিজিটাল যুগ। এই যুগে আপনি বিশ্বের যে কোন প্রান্তে যখন তখন যোগাযোগ করতে পারবেন। আর যদি সম্ভব হয়েছে ইন্টারনেটের কারণে। আর বর্তমানে এই ইন্টারনেটের সহজলভ্যতার কারণে মানুষজন অনলাইনে কিছু শেখার প্রতি গুরুত্ব বেশি। আর এর চাহিদা দিন দিন বেড়েই চলছে। আপনি যদি কোন বিষয় সম্পর্কে ভালো বোঝেন বা পারদর্শী হন যেমন বাংলা, ইংরেজি, রসায়ন, বায়োলজি, ফিজিক্স, ম্যাথ, ডিজিটাল মার্কেটিং ইত্যাদি। তাহলে আপনিও অনলাইনে টিউশন করাতে পারেন অথবা কোর্স তৈরি করে সেগুলো বিক্রি করে ইনকাম করতে পারে। এছাড়াও আপনি আপনার কাজের দক্ষতা অন্যদের সাথে শেয়ার করেও ইনকাম করতে পারবে।

ফটোগ্রাফ বা ভিডিও বিক্রি করে -  মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা

বর্তমানে অনলাইনে এমন অনেক প্লাটফর্ম রয়েছে যেখানে আপনি আপনার তোলা ছবিগুলো বিক্রি করে মোটা অংকের অর্থ ইনকাম করতে পারবে। আপনারা যারা খুবই ভালো করতে পারেন বা ফটোগ্রাফি করতে ভালোবাসেন বা আগ্রহী। তারা এই কাজটি করে আপনি অর্থ ইনকাম করতে পারেন। আর বর্তমানে ফটোগ্রাফির চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এক্ষেত্রে ফটোগ্রাফি করার জন্য শুধুমাত্র আপনার একটি ভালো ক্যামেরাযুক্ত মোবাইল ফোন দরকার হবে। 

আরো পড়ুনঃ ক্রিপ্টোকারেন্সি কিভাবে কাজ করে 

আর ছবি তোলার ভাল দক্ষতা থাকতে হবে। এই কাজটি বর্তমানে অনেকে শখের বসে করে থাকে। যেখানে আপনার স্বপ্ন পূরণ করা সম্ভব এবং প্রচুর পরিমাণে অর্থ ইনকাম করাও সম্ভব। বর্তমানে এমন কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি আপনার তোলা ছবি ও ভিডিওগুলো বিক্রি করে প্রচুর অর্থ ইনকাম করতে পারবেন। ছবি বিক্রি করা যায় এমন ওয়েবসাইট গুলোর কিছু ওয়েবসাইটের নাম হলো-

  • ড্রিমসটাইম
  • ফোপ
  • স্ন্যাপওয়্যার
  • আইএম
  • শাটারস্টক ইত্যাদি

আপনারা এই ওয়েব সাইট গুলোতে আপনাদের তোলা ছবি স্টক করেও রাখতে পারবেন আবার কেনাবেচাও করতে পারবেন।

রিসেলিং ব্যবসা করে আয় -  মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা

ব্যবসায়িক জগতে যদি সবচেয়ে কম ঝুঁকিপূর্ণ ব্যবসা থাকে তাহলে রিসেলিং ব্যবসা তার মধ্যে একটি। এই ব্যবসায়ের মডেলটা আপনাদেরকে একটি উদাহরণের মাধ্যমে বুঝিয়ে দেওয়া হলো। ধরুন আপনি ১০০ টাকা দিয়ে কয়েকটি পণ্য ক্রয় করলেন এবং সেই পণ্যগুলোর অর্ডার আসলে ১২০ টাকা করে বিক্রি করলেন। তাহলে এখানে বাড়তি যে দামে আপনি পণ্যটি বিক্রি করবেন সেটাই আপনার লাভ বা ইনকাম। আর এটি মূলত অনলাইন জগতে রিসেলিং ব্যবসা।

আরো পড়ুনঃ ক্রিপ্টোকারেন্সি থেকে কিভাবে আয় করা যায় 

এই ব্যবসায়ের একটি বড় সুবিধা হলো এখানে আপনার কোন অর্থ বিনিয়োগ করতে হবে না বা এখানে আপনার কোন মূলধন লাগবে না। শুধু মাত্র অনলাইনে একটি শপ খুলে বিভিন্ন ধরনের প্রোডাক্ট এর লিস্ট তৈরি করবেন। এবং গ্রাহকদের অর্ডার আসলে সেই পণ্যগুলো কম দামে ক্রয় করে গ্রাহকদের কাছে সেই পণ্যগুলো পৌঁছে দেবেন। ব্যাচ এতটুকুই। আর এই কাজটি আপনারা এখন ঘরে বসে মোবাইল দিয়েই করতে পারবেন।

ফেসবুক ই-কমার্স দ্বারা -  মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা

ই-কমার্স যার নাম আমরা সবাই শুনেছি। এবং এটি সম্পর্কে আমরা সবাই জানি। আপনারা একটি মোবাইল ফোন ব্যবহার করে ফেসবুকে একটি অ্যাকাউন্ট তৈরি করে সেখানে ই-কমার্স বিজনেস করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে ফেসবুকের ই-কমার্স বিজনেস প্লাটফর্মে কিছু অর্থ ইনভেস্ট করতে হবে এবং সেই ইনভেস্ট করা অর্থ দিয়ে কিছু প্রোডাক্ট ক্রয় করতে হবে। এবং সেই প্রোডাক্টগুলো মার্কেটিং করে কাস্টমারদের কাছে পৌঁছে দিতে হবে। আর এভাবেই এখান থেকে আপনি প্রতিদিন হাজারেরও বেশি অর্থ ইনকাম করতে পারবেন। আর বর্তমানে অনলাইন শপিং প্রচুর জনপ্রিয়তা করেছে। তাই আপনি facebook ই কমার্স এ বিজনেস করে খুব সহজে অধিক অর্থ ইনকাম করতে পারবেন।

মাইক্রোওয়ার্ক সাইট থেকে -  মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা

মাইক্রো ওয়ার্ক বলতে বোঝায় ছোটখাটো কাজ। অনলাইনে এমন অনেক ছোটখাটো কাজ রয়েছে যেমনঃ পোস্ট শেয়ার করা, কমেন্ট করা, অ্যাপস ইনস্টল করা, ভিডিও দেখা ইত্যাদি আরো অনেক ধরনের ছোটখাটো কাজ রয়েছে যেগুলো করার বিনিময় কর্তৃপক্ষ আপনাকে অর্থ প্রদান করবে। বর্তমানে জনপ্রিয় অনেকগুলো মাইক্রো ওয়ার্ক সাইট রয়েছে। তার মধ্যে দুটি জনপ্রিয় মাইক্রো ওয়ার্ক সাইট হলো-

আরো পড়ুনঃ বাইনান্স থেকে আয় কিভাবে সম্ভব

  • পিকোওয়ার্কার্স
  • মাইক্রোওয়ার্কার্স

এখানে মজার বিষয় হলো আপনারা এই কাজগুলো মোবাইলের মাধ্যমে করতে পারবেন।

ইন্সটাগ্রাম থেকে ইনকাম -  মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন আয় করুন 1000 টাকা

ইনস্টাগ্রাম বর্তমানে আমাদের সকলের কাছেই একটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম। যেখানে আমরা প্রতিদিন বিভিন্ন ধরনের রিলস ভিডিও দেখে থাকি। কিন্তু জানেন কি এখান থেকেও বর্তমানে অর্থ ইনকাম করা সম্ভব। হ্যাঁ এখান থেকে বর্তমানে অনেকেই প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করছেন। এক্ষেত্রে শুধু আপনার instagram এ আয় করার জন্য ইন্সটাগ্রামে একটি উপযোগী প্রফাইল তৈরি করতে হবে। এক্ষেত্রে উপযোগী একটি প্রোফাইল তৈরি করার জন্য আপনার যা দরকার হবে তা হলোঃ

  • একটি আকর্ষণীয় আপনার instagram profile bio তৈরি করতে হবে
  • নিয়মিত বিভিন্ন বিষয় বা নির্দিষ্ট বিষয় এর আঙ্গিকে পোস্ট করতে হবে
  • আপনার পোস্টের কোয়ালিটি ভালো রাখতে হবে
  • Instagram এ বিভিন্ন প্রোফাইলের সাথে সম্পর্ক স্থাপন করতে হবে
  • আপনার ফলোয়ারদের সাথে এনগেজমেন্ট স্থাপন করতে হবে

এই জিনিসগুলো আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দ্বারাই করতে পারবেন। এক্ষেত্রে শুধুমাত্র আপনার মোবাইলে ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ইনস্টাগ্রাম থেকে আপনারা যে সকল উপায়ে অর্থ ইনকাম করতে পারবেন তা হলো-

  • অন্যর একাউন্ট প্রমোট করে
  • অ্যাফিলিয়েট মার্কেটিং করে
  • নিজস্ব প্রোডাক্ট বিক্রি করে
  • স্পন্সার্ড পোস্ট করে ইত্যাদি।

ySense থেকে ইনকাম

ySense খুবই বিশ্বস্ত ও দারুণ একটি প্ল্যাটফর্ম যেখান থেকে আপনারা ছোট ছোট কাজ গুলো সম্পন্ন করে নিয়মিত অর্থ ইনকাম করতে পারবেন। যেমন ধরুনঃ সাইট রেফার করে, ভিডিও দেখে, সার্ভে সম্পন্ন করে, paid survey সম্পূর্ণ করে, অ্যাপস ডাউনলোড করে, ওয়েবসাইটের সাইন আপ করে ইত্যাদি আরো বিভিন্নভাবে এই প্ল্যাটফর্মটি থেকে আপনারা অর্থ ইনকাম করতে পারবেন। 

আরো পড়ুনঃ কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় 

এখানে প্রতিটি সার্ভে সম্পন্ন করার জন্য কর্তৃপক্ষ আপনাকে 0.20 ডলার থেকে 5 ডলার দেবে। এছাড়াও এই ওয়েবসাইটটি থেকে আপনারা আপনাদের বন্ধুবান্ধবদের রেফার করেও প্রচুর অর্থ ইনকাম করতে পারবেন। আর ySense নিয়ে ইতিমধ্যে আমরা একটি পোস্ট পাবলিশ করেছি। যেটি আপনারা এই ওয়েবসাইটের হোম পেজে গিয়ে অনলাইন ইনকাম ক্যাটাগরিতে গেলেই পেয়ে যাবেন। সেখান থেকে আপনারা ySense সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

ইনভেস্টমেন্ট সাইট থেকে

ইনভেস্টমেন্ট সাইট বলতে আসলে ট্রেডিং সাইটকে বোঝানো হয়েছে। আর বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ট্রেডিং সাইট হলো বাইনান্স। বাইনান্স এ আপনি যদি সঠিকভাবে ট্রেডিং করতে পারেন তাহলে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে সেখানে প্রাথমিকভাবে কিছু ডলার ইনভেস্ট করে একটি একাউন্ট তৈরি করতে হবে। এবং তারপর সেখানে আপনি ট্রেডিং করে ইনকাম করতে পারবেন। 

এছাড়াও আপনি যদি ট্রেডিং নাও পারেন শুধুমাত্র ডলার ইনভেস্ট করে রেখে দেন। তাহলেও সেখান থেকে আপনার ইনভেস্ট করা অর্থের বিনিময়ে সু*দ বা কমিশন পাবেন। আর বাইনান্স নিয়ে আমরা বিস্তারিতভাবে একটি পোস্টে আলোচনা করেছি। যেটি আপনারা এই ওয়েবসাইটটির হোম পেজে গিয়ে অনলাইন ইনকাম ক্যাটাগরিতে গেলে পেয়ে যাবেন।

MPL গেম খেলে ইনকাম

আপনি যদি গেম খেলতে পছন্দ করেন এবং গেমে ভালো পারফরম্যান্স করতে পারেন। তাহলে এই প্ল্যাটফর্মটি আপনার জন্য। কারণ MPL হলো একটি গেমিং প্ল্যাটফর্ম যেখানে গেম খেলে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। এই ওয়েবসাইটটি আপনাদেরকে তাদের গেমিং অ্যাপসগুলো সম্পন্ন ফ্রিতে ডাউনলোড করার সুযোগ দেবে। এরপর সেই অ্যাপসটিতে ঢুকে টুর্নামেন্ট বা অনলাইনে প্রতিপক্ষের বিরুদ্ধে গেম খেলে বিজয়ী হয়ে সেখান থেকে প্রচুর অর্থ ইনকাম করতে পারে। কিন্তু এক্ষেত্রে শর্ত হলো আপনাকে গেমে জিততে হবে। এছাড়াও MPL থেকে আপনারা অন্যান্য অ্যাপস গুলোর মতোই আপনার বন্ধুদের রেফার করে ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অ্যাপস

বর্তমানে মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অনেক অ্যাপস রয়েছে। যেই অ্যাপসগুলো থেকে আপনারা প্রচুর অর্থ ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে শর্ত হলো আপনার মোবাইলে অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতে হবে। মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন এমন অ্যাপস গুলো হলো-

আরো পড়ুনঃ কিভাবে ySense account তৈরি করবেন

  • পোল পে
  • গুগল অপিনিওন রিওয়ার্ড
  • লুডু সার্কেল মোবাইল অ্যাপ
  • ফুডপান্ডা/Foodpanda
  • Kormo Job
  • বিকাশ/Bkash
  • cWork 
  • পকেট লীগ
  • TAKA INCOME
  • RingPay
  • Daily taka income
  • Meesho Online Shopping App
  • Make Money Online
  • Binance etc

এছাড়াও আরো অনেক অ্যাপস যেগুলো আপনারা মোবাইলে সাহায্য ব্যবহার করে প্রতিদিন হাজারেরও বেশি অর্থ ইনকাম করতে পারবেন।

লেখকের শেষকথা

প্রিয় পাঠক বৃন্দ, এতক্ষণ আপনাদের সাথে  মোবাইলে ইনকাম সাইট এর মাধ্যমে প্রতিদিন 1000 টাকা ইনকাম করার অনেকগুলো উপায় দিয়ে আলোচনা করা হয়েছে। আপনারা যারা স্মার্টফোন ব্যবহার করেন তারা কিন্তু অনায়াসেই ঘরে বসে প্রতিদিন হাজার টাকা ইনকাম করতে পারেন। আর আপনি যদি এই পোস্টটি সম্পন্ন পড়ে থাকেন তাহলে ইতিমধ্যে হয়তো জেনে গেছেন মোবাইলে ইনকাম সাইট গুলোর মধ্যে কোন উপায় গুলো ব্যবহার করে মোবাইল দিয়ে প্রতিদিন 500 থেকে 1000 টাকারও বেশি অর্থ ইনকাম করা যায়। আশা করছি পোস্টটি পড়ে আপনারা অনেক উপকৃত হবেন। আর পোস্টটি পড়ে যদি আসলেই উপকৃত হন তাহলে অবশ্যই অন্যদের সাথে শেয়ার করে তাদেরকে পড়ার সুযোগ করে দেবেন।

Share this post with your friends

See previous post See Next Post
No one has commented on this post yet
Click here to comment

Please comment according to Blogger Mamun website policy. Every comment is reviewed.

comment url