forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম জানুন বিস্তারিত

বর্তমানে সবার কাছে আলোচিত বিষয় হলো ফরসেজ। আসলে ফরসেজ কি, ফরসেজ এর কাজ কি, forsage.io কি, ফরসেজ কি হালাল নাকি হারাম এই বিষয়গুলো নিয়ে সবাই জানতে খুবই আগ্রহী হয়ে উঠেছে। তাই এই পোস্টটিতে আমরা ফরসেজ কি, ফরসেজ এর কাজ কি, forsage.io কি, ফরসেজ কি হালাল নাকি হারাম ইত্যাদি বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম
আপনারা যারা এই বিষয়গুলো নিয়ে জানতে আগ্রহী তারা অবশ্যই এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়বেন। তাহলে আপনারা ফরসেজ কি, ফরসেজ এর কাজ কি, forsage.io কি, ফরসেজ কি হালাল নাকি হারাম এই বিষয়গুলো ছাড়াও আরো অনেক বিষয় এই পোস্টটি থেকে জানতে পারবেন। চলুন এখন মূল আলোচনায় ঢুকে যাই।

Forsage কি - ফরসেজ এর কাজ কি

Forsage বর্তমানে সবার কাছে আলোচিত একটি বিষয়। ফরসেজ আসলে কি? এই সম্পর্কে চলুন বিস্তারিত জেনে নেই।

Forsage হলো একটি ব্লকচেইন ভিত্তিক প্ল্যাটফর্ম যেটি ডিজিটাল মাধ্যমে ব্যবহার করে পেয়ার টু পেয়ার ক্রিপ্টোকারেন্সি লেনদেন করে থাকে। Forsage ক্রিপ্টোকারেন্সির ইথেরিয়াম ব্লকচেইন নিয়ে কাজ করে থাকে। যারা ফর্সেজ ব্যবহার করে তারা মূলত একটি নেটওয়ার্ক মার্কেটিং সিস্টেমে অংশগ্রহণ করে এবং সেখান থেকে ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে অর্থ উপার্জন করে।

আরো পড়ুনঃ ক্রিপ্টোকারেন্সি কি?

Forsage হলো একটি স্মার্ট চুক্তি যা ইথেরিয়াম ব্লকচেইন দ্বারা নির্মিত একটি বিকেন্দ্রীভূত ম্যাট্রিক্স মার্কেটিং প্ল্যাটফর্ম। যেখান থেকে গ্রাহকরা ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে অর্থ উপার্জন করে। এক্ষেত্রে গ্রাহকরা টিম বোনাস অথবা রেফারেল বোনাস সহ আরো বিভিন্ন প্রক্রিয়ায় Forsage থেকে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে পারে। একজন গ্রাহক ফরসেজ থেকে সবচেয়ে বেশি আয় করতে পারে রেফার করে।

ফরসেজ একটি ম্যাট্রিক্স প্রক্রিয়া যেখানে সাধারণত দুটি ম্যাট্রিক্স রয়েছে। তার একটি হলো Forsage 3/X3 এবং অন্যটি হলো Forsage 4/X4। যে কোন গ্রাহক চাইলেই এই দুটি ম্যাট্রিক্সের সদস্য হয়ে সেখানে কাজ শুরু করতে পারবে। এখানে Forsage 3/X3 কি বলতে বোঝায় এখানে যদি কোন গ্রাহক ইনভেস্ট করে তাহলে সেটি তিন গুণযুক্ত হবে এবং Forsage 4/X4 বলতে বোঝায় এখানে যদি কোন গ্রাহক ইনভেস্ট করে তাহলে সেটি চার গুণ যুক্ত হবে।

আর আপনি এই ম্যাট্রিক্স এ যত জন সদস্য যোগ করতে পারবেন তার উপর ভিত্তি করে আপনি সেখান থেকে রেফারেল বোনাস পাবেন এবং এর মাধ্যমেই আপনার ইনকাম হবে। এই রেফারেল থেকে যে বোনাসটি পাবেন সেই বোনাসের অর্থ শুধুমাত্র ইথেরিয়াম ব্লকচেইন দ্বারা পরিচালিত হবে। আশা করছি এখন আপনি Forsage কি তা জানতে পেরেছেন। এখন চলুন forsage.io কি, ফরসেজ এর কাজ কি, ফরসেজ কি হালাল নাকি হারাম ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে জেনে নেই।

forsage.io কি - forsage.io কত দিন থাকবে

Forsage কি এই প্রশ্নটির মতো অনেকে আবার forsage.io কি এই প্রশ্নটিও করে থাকেন। অনেকে আবার গুগলে forsage.io কত দিন থাকবে, forsage.io কি এই প্রশ্নটিও করে জানতে চান। forsage.io আসলে কি চলুন তা জেনে।

forsage.io হলো একটি বিকেন্দ্রীভূত ব্লকচেইন ভিত্তিক ক্রিপ্টোকারেন্সির ডিজিটাল প্লাটফর্ম। যেখানে কোন ব্যক্তি বা সরকার বা তৃতীয় কোন পক্ষের হাত থাকে না। যেখানে কোন ব্যক্তি বা কোন সাইট বা কোন কোম্পানি নির্দিষ্ট কোন সত্তাধিকারী থাকে না। এখন হয়তো আপনার মনে প্রশ্ন জাগছে যে যেখানে কারো হাতই থাকে না সেটি আবার নিয়ন্ত্রণ করে কে। হ্যাঁ এই প্রশ্নটা জাগা স্বাভাবিক। এই প্রশ্নের উত্তর হলো। forsage.io নিয়ন্ত্রণ করে ব্লকচেইন। আশা করছি আপনারা forsage.io কি ও এই প্রশ্নটির উত্তর জানতে পেরেছেন। এখন প্রশ্ন হচ্ছে forsage.io কতদিন থাকবে?

আরো পড়ুনঃ ক্রিপ্টোকারেন্সি কিভাবে কাজ করে

হ্যাঁ পাঠক, এই প্রশ্নটা জাগাও স্বাভাবিক। কারণ বর্তমানে অনেক অনলাইন প্ল্যাটফর্ম রয়েছে যেটি দুই তিন মাস পর উধাও হয়ে যায়। এবং অনেকে এই প্ল্যাটফর্ম গুলোতে কাজ করে লসও খেয়েছেন। এখন প্রশ্নের উত্তরটি জেনে নেওয়া যাক-

forsage.io যেহেতু নেটওয়ার্ক ও ব্লগচেইন এর উপর ভিত্তি করে কাজ করে। তাই forsage.io কত দিন থাকবে এটি নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে ফ্রিল্যান্সারদের ধারণা মতে- বর্তমানে ব্লগচেইন গুলোর জনপ্রিয়তা যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে forsage.io অনেকদিন টিকবে বলে আশা করা যাচ্ছে। আর

আপনাদেরকে আগেই বলেছি forsage.io একটি ডিজিটাল অনলাইন প্লাটফর্ম। আর এখানে আপনার ইনকাম করা অর্থ সরাসরি আপনার ট্রাস্ট ওয়ালেটে গিয়ে জমা হবে। তাই forsage.io কতদিন থাকলো, না থাকলো সেটি নিয়ে মাথা ব্যথার কোন কারণ নেই। কারণ এটি থাকলেও আপনি আপনার ইনকাম করা অর্থ পাবেন, না থাকলেও পাবেন। আশা করছি এই বিষয়টা ক্লিয়ার করতে পেরেছি। তবে যেহেতু এটি একটি অনলাইন প্লাটফর্ম তাই এটি কতদিন থাকবে এটি নিকৃষ্ট করে বলা মুশকিল। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন এখন চলুন Forsage এর মালিক কে, ফরসেজ এর কাজ কি, ফরসেজ কি হালাল নাকি হারাম এই বিষয়গুলো সম্পর্কে জেনে নেই।

Forsage এর মালিক কে - forsage.io কি

আমাদের মাঝে অনেকেই জানতে আগ্রহ হয়েছে এত বড় একটি অনলাইন প্ল্যাটফর্ম ফরসেজ  এর মালিক কে? এই সম্পর্কেই আপনাদেরকে জানিয়ে দেবো এই পোস্টটিতে।

forsage হলো একটি decentalized বা বিকেন্দ্রীভূত সাইট, যেখানে কোন ব্যক্তি বা সরকার বা অন্য কোন তৃতীয় পক্ষের হাত থাকে না। অর্থাৎ এই সাইটের নির্দিষ্ট কোন মালিক নেই। আপনি যদি forsage সাইটে একাউন্ট তৈরি করে তাহলে আপনিও এর মালিক হতে পারবেন। অর্থাৎ যে এই সাইটে একাউন্ট তৈরি করবে সে সেই একাউন্টের মালিক হবে। এবার আপনি বলতেই পারেন মালিক নেই তাহলে এই সাইট চলে কিভাবে? এই সাইট চালায় blockchen বা ব্লকচেইন তাই এটি আজীবন চলবে বন্ধ হবে না। আশা করছি আপনাদেরকে বিষয়টি ক্লিয়ার করতে পেরেছি। এখন চলুন ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম এই বিষয়গুলো জেনে নেই।

Forsage/ফরসেজ এর কাজ কি

ফরসেজ কি এটি আমরা ইতিমধ্যে জেনেছি। এখন জানবো ফরসেজ এর কাজ কি এই সম্পর্কে। চলুন তাহলে বিস্তারিত জেনে নিন।

Forsage হচ্ছে এই আধুনিক যুগে অর্থ উপার্জনের নতুন একটি প্ল্যাটফর্ম। যেখান থেকে একজন গ্রাহক রেফারেলের সহ আরো বিভিন্ন মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জন পড়তে পারবে। Forsage এর প্রাথমিক কাজ হলো একজন ব্যবহারকারীকে বা একজন গ্রাহককে বিভিন্ন ধরনের রেফারেল বোনাস, টিম বোনাস সহ আরো বিভিন্ন ধরনের অর্থ আয়ের এর মাধ্যমে তাদেরকে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে সাহায্য করা বা সক্ষম করে গড়ে তোলা।

আরো পড়ুনঃ ক্রিপ্টোকারেন্সি থেকে কিভাবে আয় করা যায়

তবে Forsage এ কাজ করে অর্থ উপার্জন করার জন্য আপনাকে Forsage এর দুটি ম্যাট্রিক্সের যেকোনো একটি ম্যাট্রিক্স অথবা উভয় ম্যাট্রিক্স  এ সদস্য হতে হবে। Forsage এর ম্যাট্রিক্স দুটি হলো- X3 এবং X4। এই দুটি ম্যাট্রিক্স এ যোগদান করে একজন গ্রাহক বা Forsage ব্যবহারকারী তার কাজ শুরু করতে পারবে। এবং কাজ শুরু করার পর সে যখন নতুন কোন সদস্যকে নিয়োগ দেবে তখন তার বিপরীতে সে রেফারেল বোনাস বা টিম বোনাস পাবেন। আর এর মাধ্যমে মূলত একজন গ্রাহক বা ব্যবহারকারী অর্থ উপার্জন করে।

এখন আপনি যদি Forsage ম্যাট্রিক্স এ সদস্য হতে চান বা সেখানে একাউন্ট তৈরি করতে চান তাহলে এই পোস্টটি মনোযোগ দিয়ে পড়তে থাকুন। তাহলে আপনি একাউন্ট তৈরি করতে কত ডলার খরচ হবে বা Forsage ম্যাট্রিক্স এ সদস্য হতে কত ডলার খরচ হবে জানতে পারবেন। ফরসেজ এ একজন গ্রাহক বা ব্যবহারকারী যে অর্থ উপার্জন করে সেই অর্থ শুধুমাত্র সেই গ্রাহক ইথেরিয়াম ওয়ালেট এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। 

আর Forsage এর মূল কাজই হলো গ্রাহকদেরকে রেফারেলের মাধ্যমে অর্থ উপার্জন করার সুযোগ তৈরি করে দেওয়া। আশা করছি আপনারা ফরসেজ এর কাজ কি তা জানতে পেরেছেন। এখন চলুন জেনে নেই সবার বহুল আলোচিত প্রশ্ন ফরসেজ কি হালাল নাকি হারাম এবং ফরসেজ একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে।

Forsage io এর কাজ কি

Forsage io হলো এক ধরনের নেটওয়ার্ক মার্কেটিং বা অ্যাফিলেট মার্কেটিং প্ল্যাটফর্ম। যেখান থেকে আপনি আপ লাইন, ডাউন লাইন, এবং ক্রস লাইনের মাধ্যমে প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন। Forsage io হলো ফরসেজ এর আপডেট ভার্সন। আপনারা ফরসেজ এ যেভাবে কাজ করেছেন এখান থেকেও ঠিক সেভাবেই কাজ করতে পারবেন। ফরসেজ এ আপনারা যেভাবে রেফারেলের মাধ্যমে অর্থ উপার্জন করেছেন সেখান থেকেও ঠিক সেই ভাবেই অর্থ উপার্জন করতে পারবেন। ফরসেজ এ যেমন দুটি ম্যাট্রিক্স ব্যবহার করে কাজ করা হয়। 

তেমনি Forsage io তেও দুটি ম্যাট্রিক্স ব্যবহার করে কাজ করা হয়। মূল কথা হলো ফরসেজ যে সকল কাজ করে Forsage io সেই কাজগুলোই সম্পূর্ণ করে। আপনারা যদি ফরসেজ এর কাজ কি এই অংশটুকু পড়েন তাহলে এতক্ষণে Forsage io এর কাজ কি এটি বোঝার কথা। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন। এখন জেনে নেই ফরসেজ কতদিন থাকবে এবং ফরসেজ কি হালাল নাকি হারাম এই সম্পর্কে।

ফরসেজ কতদিন থাকবে

ফরসেজ কতদিন থাকবে? এটিই অন্যান্য প্ল্যাটফর্মের মতো উধাও হয়ে যাবে। এই প্ল্যাটফর্মেও কি প্রতা*রণার শিকার হতে হবে ইত্যাদি সব প্রশ্ন আমাদের সবার মনে। হ্যাঁ আর এই প্রশ্নগুলো হওয়া স্বাভাবিক। কারণ ইতিমধ্যে দেশে অনেকগুলো অনলাইন প্ল্যাটফর্ম উধাও হয়ে গেছে। কিন্তু ফরসেজ সম্পূর্ণ আলাদা একটি অনলাইন প্লাটফর্ম। এটি অন্যান্য অনলাইন প্লাটফর্মের মতো না। এই প্লাটফর্মটি মূলত ব্লকচেইন নেটওয়ার্কের ভিত্তিতে তৈরি করা হয়েছে।

আরো পড়ুনঃ কিভাবে ySense account তৈরি করবেন

ফরসেজ একটি নেটওয়ার্ক মার্কেটিং প্ল্যাটফর্ম আর এই নেটওয়ার্ক মার্কেটিং প্লাটফর্মের একটি বিশেষত্ব হলো একজন একজন করে সবাইকে এই নেটওয়ার্কের আওতায় নিয়ে আসে। যার কারণে এই প্ল্যাটফর্মটি উধাও হয়ে যাওয়ার সম্ভাবনা খুবই কম কম বলতে নেই বললেই চলে। আপনারা এখান থেকে লাইফটাইম উপার্জন করতে পারবেন। আর ফরসেজ স্ক্যাম হওয়ার সম্ভাবনা জিরো পার্সেন্ট। 

কারণ এই প্লাটফর্মটিতে আপনার উপার্জিত অর্থ সরাসরি আপনার ট্রাস্ট ওয়ালেটে গিয়ে জমা হবে। আর আপনি সেখান থেকে উইড্র দিতে পারবেন। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন ফরসেজ কতদিন থাকবে। এখন চলুন জেনে নেই ফরসেজ কি হালাল নাকি হারাম এবং ফরসেজ একাউন্ট খোলার নিয়ম ও ফরসেজ থেকে ইনকাম কিভাবে করবেন এই সম্পর্কে।

ফরসেজ কি হালাল নাকি হারাম

বর্তমানে সবার কাছে আলোচিত একটি বিষয় হলো ফরসেজ কি হালাল নাকি হারাম। বিশেষ করে মুসলিমদের কাছে। তাই এই পোস্টটিতে আমরা ফরসেজ কি হালাল নাকি হারাম এটি নিয়েও আলোচনা করেছি। জেনে নিন বিস্তারিত-

ফরসেজ হালাল বা হারাম কিনা তা নির্ভর করে ব্যবসার প্রকৃতি, আয়ের বৈধতা এবং ইসলামের নীতির সাথে সেটির সামঞ্জস্য আছে কিনা এবং ইসলামের হালাল ও হারামের নীতিমালা গুলো এটি মেনে চলে কিনা তার উপর। এখন আপনি যখন ফরসেজ প্ল্যাটফর্মটিতে কাজ করবে তখন আপনি দেখবেন যে এই প্ল্যাটফর্মে ইসলামের হালাল ও হারামের নীতিগুলো মেনে চলে কিনা। যদি এই প্লাটফর্মটি ইসলামের হালাল ও হারামের নীতিমালা গুলো মেনে চলে তাহলে এটি হালাল আর যদি না মেনে চলে তাহলে এটি হারাম। 

আবার যদি এই প্ল্যাটফর্মটি হালাল পণ্য ও সেবা ক্রয় বিক্রয়ের মাধ্যমে ইসলামী নীতিমালা মেনে বৈধ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে অর্থ উপার্জন করে তাহলে এটি হালাল বলে বিবেচিত হবে। তবে এখানে যদি খারাপ কার্যকলাপ যেমন সু*দ, জু*য়া, ঘু*ষ ইত্যাদি যুক্ত থাকে তাহলে এটি হারাম বলে বিবেচিত হবে।

ফরসেজ হলো একটি ইন্টারন্যাশনাল নেটওয়ার্কিং প্লাটফর্ম। আর এটিকে একটি ব্যবসায়িক প্ল্যাটকমও বলা যায়। কারণ এখানে অর্থ বিনিয়োগ করে বিভিন্ন গ্রুপ তৈরি করে তাদের নিয়ে কাজ করে অর্থ উপার্জন করা হয়। সে ক্ষেত্রে এখানে কোন ধরনের সু*দ বা ঘু*ষ কোন কিছু যুক্ত থাকেনা। তাই এটিকে জায়েজ বা হালাল বলা যায়। তবে এটি ততক্ষণ হালাল বা জায়েজ থাকবে যতক্ষণ আপনি- ইসলামিক শরীয়ত মোতাবেক যে সকল জিনিস হারাম বলে ঘোষণা করা হয়েছে সেই সকল জিনিস এখানে যুক্ত না করলে ততক্ষণ এটি আপনার জন্য হালাল থাকবে।

আশা করছি আপনাদের কাছে ফরসেজ কি হালাল নাকি হারাম এই বিষয়টি ক্লিয়ার করতে পেরেছি। এখন চলুন ফরসেজ থেকে ইনকাম কিভাবে করবেন এবং ফরসেজ একাউন্ট খোলার নিয়ম জেনে নেই।

ফরসেজ থেকে ইনকাম কিভাবে করবেন

ফরসেজ থেকে ইনকাম কিভাবে করবেন চলুন এটি সম্পর্কে বিস্তারিত জেনে নেই-

ফরসেজ এ প্রাথমিক অবস্থায় আপনাকে ১২ ডলার, ২১ ডলার, অথবা ৩২ ডলার দিয়ে একাউন্ট তৈরি করতে হবে। এখন প্রশ্ন হচ্ছে একাউন্ট তৈরি করে রাখলেই কি ইনকাম হবে। না, এই প্লাটফর্মটিতে অর্থ উপার্জন করার জন্য আপনাকে কাজ করতে হবে। ফরসেজ থেকে আপনার মূলত তিন ভাবে অর্থ উপার্জন করতে পারবেন।

  • আপ লাইন
  • ডাউন লাইন
  • ক্রস লাইন

আপ লাইনঃ আপ লাইন হলো আপনি যার রেফারে এই প্ল্যাটফর্মটিতে যুক্ত হবে বা অ্যাকাউন্ট তৈরি করবেন সেই ব্যক্তি হবে আপনার আপ লাইন।

আরো পড়ুনঃ Ysense এ সর্বনিম্ন নগদ পরিমাণ কত?

ডাউন লাইনঃ ডাউন লাইন হলো আপনি যে ব্যক্তি গুলোকে রেফার করে এই প্লাটফর্মটিকে একাউন্ট তৈরি করে নেবেন তারা হবে আপনার ডাউন লাইন।

ক্রস লাইনঃ ক্রস লাইন হলো আপনার আপ লাইন যতগুলো ব্যক্তিকে রেফার করবে এবং তারা যদি একটি গ্রুপ তৈরি করে কাজ করে তাহলে তারা প্রত্যেকেই আপনার ক্রস লাইন হয়ে যাবে।

এছাড়াও এই প্লাটফর্মটি থেকে আপনারা অ্যাফিলেট মার্কেটিং করেও অর্থ উপার্জন করতে পারবেন। তবে এই ফরসেজ প্লাটফর্মটির মূল ইনকাম হয় মূলত রেফারেল বোনাস এবং টিম বোনাস থেকে। আশা করছি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন। এখন চলুন ফরসেজ একাউন্ট খোলার নিয়ম জেনে নেই।

ফরসেজ একাউন্ট খোলার নিয়ম

এতক্ষণ আমরা এই পোস্টটিতে forsage.io কি, ফরসেজ এর কাজ কি, ফরসেজ কি হালাল নাকি হারাম, এটি কতদিন থাকবে, এটি কিভাবে কাজ করে ইত্যাদি বিষয়গুলো নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করেছি। এখন আমরা জানবো ফরসেজ একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে। যেটি জানার পর আপনারা খুব সহজেই একটি Forsage অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক ফরসেজ একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে।

ফরসেজ একাউন্ট খোলার আপনাকে ১২ ডলার বা ২১ ডলার অথবা ৩২ ডলার ইনভেস্ট করতে হবে।যা আপনি ট্রাস্ট ওয়ালেটে একটি একাউন্ট তৈরি করে সেখানে ১২ ডলার বা ২১ ডলার অথবা ৩২ ডলার ইনভেস্ট করে রাখবেন। এরপর নিচের ধাপগুলো ফলো করে একটি ফরসেজ একাউন্ট সহজেই তৈরি করতে পারবেন।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

আরো পড়ুনঃ কিভাবে ysense দিয়ে অর্থ উপার্জন করা যায় 

ধাপ-১ঃ ট্রাস্ট ওয়ালেটে ১২ ডলার বা ২১ ডলার অথবা ৩২ ডলার আনার পর পিকে দেখানো ব্রাউজার অপশনে ক্লিক করে দিতে হবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-২ঃ ব্রাউজারে ক্লিক করার পর আপনার সামনে নিচের মত ইন্টারফেস আসবে সেখানে forsage.io লিখে সার্চ করতে হবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-৩ঃ সার্চ অপশনে ক্লিক করার পর আপনার সামনে নিচের মত একটি ইন্টারফেস আসবে সেখান থেকে রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করে দেবেন।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-৪ঃ রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করার পর আপনার সামনে নিচের মত একটি ইন্টারফেস আসবে সেখান থেকে রেজিস্ট্রেশন Busd অপশনে ক্লিক করতে হবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-৫ঃ রেজিস্ট্রেশন Busd অপশনে ক্লিক করার পর আপনার সামনে নিচের মত একটি ইন্টারফেস আসবে Main Wallet টা পরিবর্তন করে BNB দিয়ে কানেক্ট অপশনে ক্লিক করবেন।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-৬ঃ কানেক্ট অপশনে ক্লিক করার পর আপনার সামনে নিচের মত একটি ইন্টারফেস আসবে সেখানে অনেক ধরনের কোড বা সংখ্যা থাকতে পারে সেটি কেটে দিয়ে নিচের পিকে দেখানো কোডটি বসিয়ে দিতে হবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-৭ঃ কোডটি বসানোর পর নিচে দেখানো অ্যাপ্রভ Busd অপশনে ক্লিক করতে হবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-৮ঃ এরপর আপনার সামনে যে ইন্টারফেসটি আসবে সেখান থেকে কনফার্ম অপশনে ক্লিক করতে হবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-৯ঃ কনফার্ম অপশনে ক্লিক করার পর পাসওয়ার্ড দিতে হবে। তারপর আপনার সামনে নিচের মত একটি ইন্টারফেস আসবে সেখানে অ্যাক্টিভিট X3/X4 দেখাবে। এক্ষেত্রে একটু লোডিং নেবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-১০ঃ অ্যাক্টিভিট X3/X4 হওয়ার পর আপনাকে ব্যাক করতে হবে। এবং নিচের মতো সার্চ অপশনে গিয়ে Busd. forsage.io লেখাটি লিখে সার্চ করতে হবে।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-১১ঃ সার্চ অপশনে ক্লিক করার পর আপনার সামনে যে ইন্টারফেস আসবে সেখান থেকে ৫ নাম্বার ধাপের মত Main Wallet টা পরিবর্তন করে BNB দিয়ে কানেক্ট অপশনে ক্লিক করবেন।

ধাপ-১২ঃ এরপর আপনার সামনে নিচের মত একটি ইন্টারফেস আসবে। সেখান থেকে লগ ইন টু ইওর একাউন্ট অপশন এ ক্লিক করে দেবেন।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-১৩ঃ লগ ইন টু ইওর একাউন্ট অপশন এ ক্লিক করার পর সাইন ইন অপশনে ক্লিক করে দেবেন।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

ধাপ-১৪ঃ এরপর আপনার সামনে নিচের মত একটি ইন্টারফেস আসবে। আর এটি হলো আপনার অ্যাকাউন্ট।

forsage.io কি। ফরসেজ এর কাজ কি? ফরসেজ কি হালাল নাকি হারাম

আপনারা যদি উপরের ধাপগুলো ঠিকঠাক মতো ফলো করে কাজ করেন। তাহলে খুব সহজেই একটি ফরসেজ অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

Forsage নিয়ে শেষকথা

প্রিয় পাঠক বৃন্দ, এতক্ষণ আপনাদের সাথে forsage.io কি, ফরসেজ এর কাজ কি, ফরসেজ কি হালাল নাকি হারাম ইত্যাদি বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আসলে Forsage হলো মূলত একটি বিনিয়োগকারী প্রতিষ্ঠান যেখানে আপনাকে ১২ ডলার বা ২১ ডলার অথবা ৩২ ডলার বিনিয়োগ করে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। যা আমরা উপরে দেখিয়ে দিয়েছি। এরপর আপনারা ফরসেজ এর ম্যাট্রিক্স 3 ও 4 এ সদস্য হয়ে কাজ করে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। 

এখানে একাউন্ট তৈরি করার পর আপনি আপনার ম্যাট্রিক্স এ যত সদস্য বাড়াবেন তার ভিত্তিতে আপনি তত বেশি রেফারেল বোনাস পাবেন। অর্থাৎ এই প্লাটফর্মটিতে শুধু লাভ আর লাভ। তাই আপনি চাইলে এখানে একাউন্ট তৈরি করে স্বল্প সময়ে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। আর এই পোস্টটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে অন্যদেরকে পড়ার সুযোগ করে দিবেন। ধন্যবাদ।

Share this post with your friends

See previous post See Next Post
No one has commented on this post yet
Click here to comment

Please comment according to Blogger Mamun website policy. Every comment is reviewed.

comment url